আইনি পদক্ষেপ গ্রহণের হুঁশিয়ারি দিলেন পূজা চেরি !


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪:০৭ পূর্বাহ্ন, ১২ই অক্টোবর ২০২২


আইনি পদক্ষেপ গ্রহণের হুঁশিয়ারি দিলেন পূজা চেরি !
ছবি: জনবাণী

ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান ও উঠতি নায়িকা পূজা চেরির প্রেমের গুঞ্জনে সরগরম সিনেপাড়া। এরমধ্যে এ নায়িকার যুক্তরাষ্ট্রের ভিসাপ্রাপ্তি যেন আগুনে ঘি ঢেলে দিয়েছে। দুইয়ে দুইয়ে চার মেলাতে বসে গেলেন সমালোচকরা। এতে যেন কিছুটা ত্যক্ত-বিরক্তই হলেন পূজা। ফেসবুক থেকে মুছে দিলেন যুক্তরাষ্ট্রের ভিসাপ্রাপ্তির পোস্ট।


অপু বিশ্বাস, শবনম বুবলীর পর শাকিব খানের সঙ্গে নাম জড়িয়েছে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পূজা চেরির। প্রথমে প্রেম তারপর বিয়ের খবর বাতাসে ভেসে বেড়াচ্ছে! জোর গুঞ্জন উড়ছে, পূজা চেরিকে ‘ধর্মান্তরিত’ করে বিয়ে করেছেন শাকিব খান। সময়ের সঙ্গে এসব গুঞ্জনের আরো ডালপালা মেলতে শুরুতে করেছে।


প্রেম-বিয়ের গুঞ্জনে ভীষণ বিরক্ত পূজা। তা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেজ থেকে পোস্ট কিংবা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে। শুরু থেকে বিষয়টিকে এড়িয়ে গিয়েছি। কারণ এসবের সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্ক নেই— যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক। কিন্তু আমাকে যারা ভালোবাসেন তাদের মনে কোনো নেতিবাচক ধারণা তৈরি হোক, এটা কোনোভাবেই কাম্য নয়। ব্যক্তিগতভাবে বিষয়টি নিয়ে আমি ভীষণ বিরক্ত। আমার মনে হয়েছে, এসব বন্ধ হওয়া দরকার।’


এসব গুঞ্জনে ভীষণ বিরক্ত পূজা চেরি। তাই তার চাওয়া বন্ধ হোক এসব মিথ্যা গুঞ্জন। এ নিয়ে মঙ্গলবার (১১ অক্টোবর) বিকালে মুখ খুলেছেন পূজা। তার ভেরিফায়েড ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাসে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন ‘গলই’খ্যাত এই নায়িকা।


আইনি পদক্ষেপ গ্রহণের হুঁশিয়ারি দিয়ে পূজা চেরি বলেন—‘যারা আমাকে নিয়ে মিথ্যে গুঞ্জন ছড়াচ্ছেন তাদের কয়েকজন আবার দায়িত্বশীল পদে থেকেও এই কাজটি করছেন! কোনোরকম সত্যমিথ্যা যাচাই-বাছাই ছাড়াই এবং আমার স্টেটমেন্ট ছাড়া আমার নাম জড়িয়ে যদি আগামীতে মিথ্যা গুঞ্জন রটানো হয়, আমি স্পষ্ট করে জানাচ্ছি— দেশের প্রচলিত আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হবো। কারণ আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। সবার আশীর্বাদ কামনা করি।’


প্রথমবারের মতো ওয়েব ফিল্মে কাজ করছেন পূজা। মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘পরী’ ওয়েব ফিল্মের শুটিংয়ে ব্যস্ত তিনি। এ ওয়েব ফিল্ম দিয়ে প্রথমবার ছোট পর্দার অভিনেতা জোভানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন পূজা। চলতি বছরের শেষের দিকে ওয়েব ফিল্মটি মুক্তির কথা রয়েছে।



আরএক্স/