ঋষভের জন্য করবা চৌথ পালন করবেন উর্বশী!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:৪৪ অপরাহ্ন, ১৩ই অক্টোবর ২০২২


ঋষভের জন্য করবা চৌথ পালন করবেন উর্বশী!
ছবি: ইন্টারনেট

উর্বশী রাউতেলার কোনও পরিচয়ের  প্রয়োজন নেই।  বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, নায়িকা হিসেব যতটা না জনপ্রিয়তা অর্জন করেছেন তার চেয়ে অনেক বেশি মডেল হিসেবে জনপ্রিয়। আইটেম ডান্স ছাড়া বলিউডে সেভাবে নজরও কাড়েননি অভিনেত্রী উর্বশী রাউতেলা। অভিনয় দক্ষতা দিয়ে নিজের নাম পাকাতে না পারলেও আন্তর্জাতিক পর্যায়ে নিজের ছাপ রেখেছেন উর্বশী রাউতেলা।  


বর্তমান তিনি অস্ট্রেলিয়া রয়েছেন। অস্ট্রেলিয়া  থেকে ভক্তদের জন্য বিশেষ বার্তা। ভক্তদের আগাম করবা চৌথের শুভেচ্ছা জানালেন উর্বশী রাওতেলা। পোস্ট ঘিরে নানা জল্পনার শুরু। 


পরনে মেরুন-ঘিয়ের মিশেলে বডিকন ড্রেস, মাথায় গোলাপি হেয়ারব্যান্ড, কোমরে হাত দিয়ে দাঁড়িয়ে উর্বশী রাওতেলা। ছবিটি পোস্ট করে সবাইকে করবা চৌথ’-এর শুভেচ্ছা জানালেন অভিনেত্রী। লিখলেন, আনন্দে ভরে উঠুক আপনাদের জীবন। আগাম করবা চৌথের শুভেচ্ছা। ক্রিকেটার ঋষভ পন্থকে স্বামী হিসাবে ভেবেই কি এই রকম পোস্ট করেছেন অভিনেত্রী? শুরু জল্পনা। মন্তব্যে ভরে উঠেছে তাঁর ছবি। কেউ লিখেছেন, আপনি কি ঋষভ পন্থের জন্য করবা চৌথ করবেন? আবার কেউ লেখেন, এই পোস্ট নিশ্চয়ই ঋষভের জন্য।


প্রসঙ্গত, সাত সমু্দ্র পেরিয়ে অস্ট্রেলিয়া পাড়ি দিয়েছেন উর্বশী। এই ছবিও যে অস্ট্রেলিয়াতেই তোলা তা পোস্টে স্পষ্ট। কার টানে অস্ট্রেলিয়াতে গিয়েছেন তিনি? এত জায়গা থাকতে হঠাৎ অস্ট্রেলিয়া কেন? অনুরাগীরা দুইয়ে দুইয়ে চার করে ফেললেন। কেউ বললেন, হ্যাঁ, ঋষভ তো অপেক্ষা করছেন। আবার কেউ বললেন, ঋষভ আপনাকে দেখলে খুশি হবেন। ও দিকে অস্ট্রেলিয়া এখন ক্রিকেটে মেতে। টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় ক্রিকেট দল যে ওখানেই রয়েছে। তবে আদৌ কি তাঁরা সম্পর্কে রয়েছেন, সেই উত্তর এখনও মেলেনি।


সূত্র: আনন্দবাজার 

আরএক্স/