‘ইন্ডিয়ান অফ দ্য ইয়ার’পুরস্কার জিতেছেন আল্লু অর্জুন


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১২:২৩ পূর্বাহ্ন, ১৪ই অক্টোবর ২০২২


‘ইন্ডিয়ান অফ দ্য ইয়ার’পুরস্কার জিতেছেন  আল্লু অর্জুন
ছবি: ইন্টারনেট

দক্ষিণী অভিনেতা হিসেবে আল্লু প্রথম পেলেন এই পুরস্কার। দিল্লিতে একটি অনুষ্ঠানে ‘ইন্ডিয়ান অফ দ্য ইয়ার’পুরস্কার জিতেছেন পুষ্প তারকা আল্লু অর্জুন |


আল্লু অর্জুন তার ব্লকবাস্টার ‘পুষ্প: দ্য রাইজ’-এর সাফল্যের মাধ্যমে ক্রমাগত তার আকর্ষণ ছড়িয়েছেন। অভিনেতার অর্জন সত্যিই অপ্রতিরোধ্য। নিউইয়র্কে বার্ষিক ইন্ডিয়ান ডে প্যারেডে গ্র্যান্ড মার্শাল হিসাবে জাতির প্রতিনিধিত্বকারী একমাত্র অভিনেতা হওয়ার সময় তিনি ভারতের জন্য সবচেয়ে বড় কৃতিত্বের মালিক ছিলেন, তিনি তার টুপিতে একটি অতিরিক্ত পালক যোগ করতে গিয়েছিলেন যখন তাকে উপাধিতে ভূষিত করা হয়েছিল ‘ইন্ডিয়ান অফ দ্য ইয়ার’।


বুধবার (১২ অক্টোবর) দিল্লিতে এ পুরস্কার প্রদান করা হয়। সেখানে উপস্থিত হয়ে সম্মাননা স্মারক গ্রহণ করেন এই অভিনেতা।


পাঁচটি বিভাগে এই সম্মাননা দেওয়া হয়েছে। তা হলো—সোশ্যাল চেঞ্জ, ক্লাইমেট ওয়ারিয়র, এন্টারটেইনমেন্ট, স্পোর্টস, স্টার্টআপস। এন্টারটেইনমেন্ট বিভাগে আল্লু অর্জুন পুরস্কার পেয়েছেন। তা ছাড়াও এ বিভাগে আরো পুরস্কার পেয়েছেন—বলিউড অভিনেত্রী আলিয়া ভাট, কার্তিক আরিয়ান, বিবেক অগ্নিহোত্রী ও ট্রিপল আর টিম।


সিএনএন-নিউজ১৮ যৌথভাবে এই পুরস্কার প্রদান করে থাকে। পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিভিন্ন অঙ্গনের গুরত্বপূর্ণ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


‘পুষ্পা’ মুক্তির পর এ সিনেমার দ্বিতীয় পার্ট নির্মাণের কাজে হাত দিয়েছেন নির্মাতা সুকুমার। ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং খুব শিগগির শুরু হবে। এতে অংশ নেবেন আল্লু অর্জুন ও অন্যরা।


শোনা যাচ্ছে, প্রথম সিনেমার সাফল্যের পর দ্বিতীয়টিতে বড়সড়ো পরিবর্তন আনছেন পরিচালক সুকুমার। সিনেমাটির ক্লাইম্যাক্স দৃশ্যেও থাকবে দর্শকদের জন্য চমক। আল্লু অর্জুনের লুক নিয়েও নতুন করে ভাবনা চিন্তা করা হচ্ছে। এছাড়া ফাহাদ ফাসিলের চরিত্রকেও একটু বেশি গুরুত্ব দেওয়া হবে।


তিনি সত্যিই মর্যাদাপূর্ণ এবং পুরস্কার অনুষ্ঠানে তার নাম উজ্জ্বল করেছেন। বার্ষিক ভারতীয় দিবসের প্যারেডে গ্র্যান্ড মার্শাল হিসেবে নিউইয়র্কে ভারতের প্রতিনিধিত্ব করা হোক বা পুষ্পা: দ্য রাইজ-এর জন্য সেরা অভিনেতার (তেলেগু) পুরস্কার জেতা হোক বা পুষ্প: দ্য রাইজ-এর জন্য সেরা অভিনেতার জন্য দক্ষিণে ফিল্মফেয়ার পুরস্কার জেতা। এখন, দিল্লিতে বিনোদন বিভাগে ‘ইন্ডিয়ান অফ দ্য ইয়ার 2022’ খেতাব জিতে সুপারস্টার তার নামের সাথে সবচেয়ে বড় স্বীকৃতি যোগ করেছেন।


কাজের ফ্রন্টে, আল্লু অর্জুন ক্রমাগত বিজ্ঞাপনগুলিতে তার উপস্থিতি তৈরি করে চলেছেন যখন দর্শকরা তাকে পুষ্প: দ্য রুল-এ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। পুজোর অনুষ্ঠান নিয়ে পুষ্প: দ্য রুল নিয়ে কাজ শুরু করেছেন নির্মাতারা। ছবিটিতে রশ্মিকা মান্দান্নাও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।


এইচআর/