রাজ-শুভশ্রীর পার্টিতে এক ঝাঁক তারকা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১২:৫৩ পূর্বাহ্ন, ১৪ই অক্টোবর ২০২২


রাজ-শুভশ্রীর পার্টিতে এক ঝাঁক তারকা
ছবি: সংগৃহীত

দুর্গাপূজা উপলক্ষে ছুটিরে আমেজে সময় পার করেছিলেন টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা। বিভিন্ন পূজা মণ্ডপে ঘোরাঘুরি, পরিবার ও বন্ধুদের সঙ্গে আড্ডা। আর ডায়েট ভুলে বিভিন্ন পদের খাবারে মজেছেন তারা।


ফের বাড়িতে পার্টির আয়োজন করেলেন তারকা দম্পতি শুভশ্রী গাঙ্গুলি ও রাজ চক্রবর্তী। টলিউডের একঝাঁক তারকা হাজির হয়েছিলেন রাজ-শুভশ্রীর বাড়িতে। এ তালিকায় রয়েছেন— নুসরাত জাহান, যশ দাশগুপ্ত, অদিতি মুন্সী ও তার স্বামী দেবরাজ চক্রবর্তী, জুন মালিয়া, সায়নী ঘোষ, সোহম চক্রবর্তী ও তার স্ত্রী তনয়া চক্রবর্তী, অরিন্দম শীল ও তার স্ত্রী শুক্লা দাস, বাবুল সুপ্রিয় ও তার স্ত্রী রচনা শর্মা, সায়ন্তিকা ব্যানার্জি প্রমুখ।

এই পার্টিতে শুভশ্রী-রাজদের সঙ্গে একফ্রেমে ধরা না দিলেও হাজির ছিলেন মিমি চক্রবর্তী।  সোনালি শাড়ি এবং মেরুন স্লিভলেস ব্লাউজে সেজেছিলেন মিমি; তার পাশে দেখা যায় অভিনেত্রী পার্ণো মিত্রকে।

 

গোলাপি রঙের শাড়িতে শুভশ্রী শুধু ঝলমলে ছিলেন না, জমিয়ে নাচেনও।রাজ-শুভশ্রী, মিমি, নুসরাত জাহান— ধারাবাহিকভাবে এসব ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন।


আনন্দঘন মুহূর্তের বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শুভশ্রী।এই ছবি প্রকাশ্যে আসার পর ট্রলের মুখে পড়েছেন এসব তারকারা। কারণ উপস্থিত সকলেই প্রায় তৃণমূল কংগ্রেসের রাজনীতির সঙ্গে যুক্ত। এদিন সবুজ রঙের পোশাক পরেছিলেন রাজ চক্রবর্তী, অরিন্দম শীল, শুক্লা ও জুন। বিশেষ করে বাবুল সুপ্রিয়কে দেখে অনেক নেটিজেন ট্রল করা শুরু করেছেন।


নেটিজেনদের একজন লিখেছেন, ‘স্যার সবুজের দলে গেরুয়া কি করছে? সবাই তো সবুজ একজনই তো গেরুয়া।’ ছবিতে থাকা তারকাদের ‘চটি-চাটা গ্রুপ’, ‘দিদির টিম’ বলেও অনেকে কটাক্ষ করেছেন।


এইচআর/