রণবীর-দীপিকার বিচ্ছেদ গুঞ্জন!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:৪৮ অপরাহ্ন, ১৬ই অক্টোবর ২০২২


রণবীর-দীপিকার বিচ্ছেদ গুঞ্জন!
ছবি: ইন্টারনেট

সেই রকম একটি জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এই জুটিকে বেশ পছন্দ করে দর্শক । রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের সম্পর্ক সবসময় যেনো খোলা বইয়ের মতো। কারণ নিজেদের প্রেমের সম্পর্ক নিয়ে কখনও রাখঢাক করেন না এ জুটি। তবে বেশ কিছুদিন ধরেই তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে।


সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন দীপিকা। যেখানে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকাকে বিচ্ছেদের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হয়।


একটু চমকে গিয়ে বলিউডের এই অভিনেত্রী জানান, ‘কি? কোন গুঞ্জন?’ এবং গণমাধ্যমকর্মীদের পাল্টা প্রশ্ন করে তিনি বলেন, ‘আপনাদের কি মনে হয়?’

নতুন বছরকে স্বাগত জানাতে গত বছরের শেষে একসঙ্গে দুবাই যান রণবীর-দীপিকা। আর সেখান থেকে একা ফিরে আসেন রণবীর। এরপর থেকেই তাদের প্রেমের সম্পর্কের পাট চুকে যাওয়ার গুঞ্জন শুরু হয়।


২০১৩ সালে সঞ্জয়লীলা বানশালি পরিচালিত ‘গোলিওকি রাসলীলা রামলীলা’ ছবিতে অভিনয় করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান রণবীর-দীপিকা। এরপর থেকে যে কোনো অনুষ্ঠান বা পার্টিতে হাতে হাত রেখে একসঙ্গে উপস্থিত হন তারা।


এমনকি করণ জোহর তার টেলিভিশ শো ‘কফি উইথ করণ’-এ এই জুটির প্রেমের বিষয়টি নিশ্চিত করে বলেছিলেন, ‘রাম (রণবীর সিং) এখনও তার লীলার (দীপিকা পাড়ুকোন) সঙ্গেই আছে। ’


তবে ফ্যানেদের উদ্বেগ কাটাতেই এবার দীপিকা বুঝিয়ে দিলেন যে, তাদের সম্পর্ক একইরকম আছে।


দীর্ঘ ছয় বছর প্রেম করার পর ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন দীপিকা ও রণবীর। ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পর মুম্বাইয়ে বিশাল পার্টি থ্রো করেছিলেন দীপবীর। তাদের রিসেপশন পার্টিতে হাজির ছিলেন বলিউডের প্রায় সব তারকা।


এইচআর/