মুম্বইয়ের জনপ্রিয় টিভি অভিনেত্রীর রহস্য মৃত্যু


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:১৭ পূর্বাহ্ন, ১৭ই অক্টোবর ২০২২


মুম্বইয়ের জনপ্রিয় টিভি অভিনেত্রীর রহস্য মৃত্যু
ছবি: ইন্টারনেট

১৯৯২ সালের ১৫ জুলাই জন্ম হয় বৈশালীর। গত বছর এপ্রিলেই এনগেজমেন্টের খবর দিয়েছিলেন এই অভিনেত্রী। রোকার ভিডিও শেয়ার করে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন হবু বর ডাক্তার অভিনন্দন সিং কে। যদিও এরমাত্র একমাস পরেই বৈশালী জানিয়ে দিয়েছিলেন তিনি আর অভিনন্দনকে বিয়ে করতে চান না। বিয়ে বাতিলও করে দেন তাঁরা। যা এই বছরের জুন মাসে হওয়ার কথা ছিল। পরে রোকার ভিডিয়োও ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেন এই টিভি অভিনেত্রী।


রবিবার (১৬ অক্টোবর) সকালে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। তার বয়স ৩০ বছর হয়েছিল । ওয়ানইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।  


ইন্দোরের তেজাজি নগর থানা এলাকার সাইবাগ কলোনিতে থাকতেন বৈশালী। ইন্দোরের বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তবে গত ১ বছরের বেশি সময় ধরে থাকছিলেন ইন্দোরেই। কেন এমন হল খতিয়ে দেখছে সেখানকার পুলিশ। সুইসাইড নোটে কী লেখা আছে তাও জলদি সামনে আনা হবে।


তিনি স্টার প্লাসের ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ সিরিয়ালে অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বৈশালী। এরপর ‘ইয়ে বাদা রাহা’, ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘শ্বশুরাল সিমর কা’, ‘সুপার সিস্টার’, ‘লাল ইশক’, ‘বিষ ও অমৃত’-এর মতো শোয়ে কাজ করেছেন তিনি।



এইচআর/