খাবারের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগ


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:৪৮ পূর্বাহ্ন, ১৯শে অক্টোবর ২০২২


খাবারের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের অভিযোগ
প্রতীকী

ঢাকার ধামরাইয়ে খাবারের লোভ দেখিয়ে ৮ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে রতন কুমার সাহা (৫৫) এক কাঁচামাল ব্যবসায়ী। এদিকে ধর্ষণের ঘটনা মিমাংসার জন্য ভুক্তভোগী পরিবারকে ভয়ভীতি দেখানো হচ্ছে বলে জানা যায়। গত শনিবার আহত অবস্থায় শিশুটিকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


এরআগে, গত শুক্রবার বাড়ির পাশে একটি পরিত্যাক্ত ভিটায় নিয়ে শিশুটিকে ধর্ষণ করা হয়। অভিযুক্ত রতন কুমার সাহা ধামরাই উপজেলার নান্নার ইউনিয়নের নান্নার দক্ষিণ পাড়া গ্রামের মৃত শিয়া সাহার ছেলে।


ভুক্তভোগীর পরিবার সূত্রে জানাযায়, খাবারের লোভ দেখিয়ে বাড়ির পাশে একটি জমির পরিত্যাক্ত ভিটায় নিয়ে রতন কুমার সাহা শিশুটিকে ধর্ষণ করে। এই সময় শিশুটির চিৎকারের শব্দ শুনে প্রতিবেশী ঘটনাস্থলে গেলে ধর্ষণকারী রতন দৌড়ে পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসে। এরপর তাকে সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

শিশুটির মা বলেন, আমার মেয়েকে রতন কুমার সাহা যা করেছে তা বলতে পারছি না। আমি মেয়েকে নিয়ে সাভার হাসপাতালে ভর্তি আছি। তবে স্থানীয় মেম্বার মো. নুরুল ইসলাম ঠান্ডু বলেছে তোমরা মেয়েটিকে সুস্থ্য করে বাড়িতে আস আমরা এক জায়গায় বসে মিমাংসা করে দিব।

 

এই বিষয়ে নান্নার ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার মো. নুরুল ইসলাম ঠান্ডু বলেন, ধর্ষণের ঘটনায় ৮ বছরের শিশু আহত হয়। আমি তিন হাজার টাকা দিয়ে শিশুটিকে হাসপালে ভর্তি করার কথা বলেছি।

 

ধামরাই থানার (ওসি তদন্ত) মোহাম্মদ ওয়াহেদ পারভেজ বলেন, ধর্ষণের বিষয়ে আমাদের কাছে কেউ অভিযোগ দেয়নি। তবে ধর্ষণের বিষয় কেউ আপোস করতে পারে না। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরএক্স/