বাঘের সঙ্গে ভয়ংকর লড়াই করবেন আল্লু অর্জুন!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:১৫ অপরাহ্ন, ১৯শে অক্টোবর ২০২২


বাঘের সঙ্গে ভয়ংকর লড়াই করবেন আল্লু অর্জুন!
ছবি:ইন্টারনেট

গত বছর ১৭ ডিসেম্বর মুক্তি পেয়েছিল সুকুমার পরিচালিত 'পুষ্পা দ্য রাইজ'। প্রায় ২০০ কোটি টাকা ছিল এই ছবির বাজেট। আর বক্স অফিসে ঝড় তোলা এই ছবির সারা দেশজুড়ে ব্যবসা করে প্রায় সাড়ে তিনশো কোটি টাকারও বেশি। ট্রেড অ্যানালিস্টদের দেওয়া তথ্য এমনই। বক্স অফিসে বাজিমাত করেছিলো; পাশাপাশি দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে এই সিনেমা। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যায় দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুনকে এবং তাঁর বিপরীতে অভিনয় করেন রশ্মিকা মন্দান্না। যাঁকে এই ছবিতে অভিনয়ের পরই 'ন্যাশনাল ক্রাশ' বলা হতে থাকে। আল্লু অর্জুন, রশ্মিকা মন্দান্না অভিনীত 'পুষ্পা দ্য রাইজ' ছবির সিক্যুয়েল আসতে চলেছে। সম্প্রতি নির্মাতাদের পক্ষ থেকে ব্লকবাস্টার হিট এই ছবির সিক্যুয়েল 'পুষ্পা দ্য রুল'-এর শ্যুটিং শুরুর কথা ঘোষণা করা হয়। বিভিন্ন সূত্র অনুযায়ী খবর, চলতি বছরের শেষের দিকে মুক্তি পেতে পারে এই ছবি।


'পুষ্পা দ্য রাইজ' সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। সিনেমাটির দ্বিতীয় পার্টেও জুটি বেঁধে পর্দায় আসবেন তারা। প্রথম পার্টের সাফল্যের পর দ্বিতীয়টিতে অনেক পরিবর্তন এনেছেন পরিচালক সুকুমার। সিনেমাটির ক্লাইম্যাক্স দৃশ্যেও থাকবে দর্শকদের জন্য চমক। শুধু তাই নয়, সিনেমাটিতে বাঘের সঙ্গে লড়াই করবেন আল্লু অর্জুন!


ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, শ্রীলঙ্কা-ব্যাংককের জঙ্গলে অসাধারণ একটি লোকেশন খুঁজছে ‘পুষ্পা টু’ সিনেমার টিম। তবে ব্যাংককের কোনো একটি জঙ্গলে বাঘের সঙ্গে আল্লু অর্জুনের ভয়ংকর লড়াইয়ের দৃশ্যধারণের কাজটি হবে।


টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক সুকুমার ‘পুষ্পা’ সিনেমার দ্বিতীয় পার্টে বিশাল অ্যাকশন দৃশ্য রাখার পরিকল্পনা করেছেন।


এরই মধ্যে ‘পুষ্পা টু’ সিনেমার শুটিং শুরু করেছেন পরিচালক। সেট থেকে তোলা একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন এ নির্মাতা। তবে এখনো শুটিংয়ে অংশ নেননি আল্লু অর্জুন। তবে এরই মধ্যে ফটোশুটে অংশ নিয়েছেন তিনি। ফটোশুট হয়েছে দিল্লির অন্নপূর্ণা স্টুডিওতে ।



এইচআর/