গ্যালারী সংস্কারে দুই লাখ টাকা দেয়ার ঘোষণা ব্যারিস্টার সুমনের


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:০৪ পূর্বাহ্ন, ২৩শে অক্টোবর ২০২২


গ্যালারী সংস্কারে দুই লাখ টাকা দেয়ার ঘোষণা ব্যারিস্টার সুমনের
ছবি: জনবাণী

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে এসেছিলেন কোর্টের আইনজীবি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।


শুক্রবার (২১ অক্টোবর) বিকালে গৌরীপুর ক্রীড়া সংস্থার আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়। 


খেলায় অংশগ্রহণ করেন, গৌরীপুর উপজেলা ক্রীড়া সংস্থা একাদশ ও ব্যারিস্টার সুমন ফুটবল একাদশ। খেলাটি উপভোগ করেন, উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার দর্শক।


৯০ মিনিটের এই খেলায় দুই দলের লড়াইয়ে গৌরীপুর উপজেলা ক্রীড়া সংস্থা একাদশ ও ব্যারিস্টার সুমন ফুটবল একাদশের খেলাটি শেষ হয় ১-১ গোলে।


খেলাটি পরিচালনা করেন, রেফারী পৌরসভার কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম, সহকারী রেফারি হিসেবে ছিলেন মঞ্জুর আহমেদ বাহার, ফখরুল ইসলাম ও চতুর্থ রেফারি হিসেবে ছিলেন নজরুল ইসলাম। খেলায় ধারাভাষ্যকর হিসেবে ছিলেন শাহজাহান মৃধা, এমএন নূরুল আমিন, আল-আজাদ ও সাজ্জাতুল ইসলাম।


খেলা শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিলুফার আনজুম পপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোমনাথ সাহার সঞ্চালনায় বক্তব্য রাখেন ব্যারিস্টার ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদসহ প্রমুখ।


ব্যারিস্টার সুমন বক্তব্যে বলেন, আমি যখন হ্যালো গৌরীপুর লিখে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছি তখন দেখি কমেন্টে লেখা- ভাই গ্যালারিটা ভাঙা। তখনই আমি বুঝতে পেরেছি যে গ্যালারিটা ঠিক করতে হবে। আমি ইউএনও, উপজেলা চেয়ারম্যান, আ.লীগের সভাপতি-সাধারণ সম্পাদককে বলেছি। এসময় গ্যালারী সংস্কার করতে দুই লাখ টাকা দেয়ার ঘোষণা দেন।


তিনি বলেন, গৌরীপুরবাসী যে আদর আপ্যায়ন করেছে তাতে সিলেটবাসীদের বলতে চাই, আপনারা চোখ বন্ধ করে গৌরীপুর মেয়ে বিয়ে দিতে পারেন। আমার বয়স ৪৪, বিয়েও আমি করে ফেলেছি। আমার তো বিয়ের করার সুযোগ নাই। তবে আমার ৯ বছর বয়সি একটা ছেলে আছে, আমেরিকায় থাকে। ছেলে বিয়ের উপযুক্ত হলে গৌরীপুর আত্মীয়তা করার ইচ্ছা পোষণ করেন সুপ্রিম কোর্টের আইনজীবি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।


খেলা শেষে দু’দলের খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।