‘আবৃত্তিচর্চা করছেন হিরো আলম’


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:২৫ অপরাহ্ন, ২৩শে অক্টোবর ২০২২


‘আবৃত্তিচর্চা করছেন হিরো আলম’
ফাইল ছবি

হিরো আলম। তার নামের সঙ্গে ভাইরাল শব্দটি ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওর মাধ্যমে হইচই ফেলা এই যুবক এখন পুরো বাংলার মানুষের কাছে পরিচিত। শোবিজের বিভিন্ন মাধ্যমে নিজেকে তুলে ধরছেন প্রতিনিয়ত। তাকে ঘিরে শত সমালোচনা, তবে কোনো কিছুকে তোয়াক্কা না করে আপন মনে কাজ করে যাচ্ছেন হিরো আলম। এবার তিনি কবিতা আবৃত্তি করবেন।


সম্প্রতি তিনি একটি গণমাধ্যমকে জানিয়েছেন, নিজের জীবন নিয়ে লেখা একটি কবিতা আবৃত্তি করবেন তিনি। এ কবিতার মাধ্যমে তার জীবনের দুঃখ-দুর্দশার চিত্র উঠে আসবে। প্রস্তুতি হিসেবে গত দুই মাস ধরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক জুয়েল আদীবের কাছে আবৃত্তিচর্চা করেছেন।


তিনি আরও জানান, একটি পোয়েট্রিক্যাল ফিল্ম নির্মাণ করা হবে। আবৃত্তির পাশাপাশি এতে অভিনয়ও করব আমি। এটা আমার জীবনের সেরা কাজগুলোর একটি হতে যাচ্ছে।


আট মিনিট দৈর্ঘ্যের এই পোয়েট্রিক্যাল ফিল্মটি পরিচালনা করবেন অতিন্দ্র কান্তি অজু। কবিতাটি লিখেছেনও তিনি। কবিতাটির সংগীতায়োজন করেছেন মাহাবুবুর রহমান টুনু। ‘হাসিওয়ালা’ নামের এই পোয়েট্রিক্যাল ফিল্মে হিরো আলমের সঙ্গী হচ্ছেন রিয়া মনিসহ কয়েকজন। রোববার (২৩ অক্টোবর) থেকে সিরাজগঞ্জে পোয়েট্রিক্যাল ফিল্মটির দৃশ্যধারণ করা হবে।


নিজের জনপ্রিয়তা প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘কোনো সাইটে হিরো আলম নেই। আমার ফ্যান-ফলোয়ার কত আছে সেটা আপনারা সোশ্যাল মিডিয়ায় গেলেই দেখতে পারবেন। আমার প্রচুর ফ্যান ফলোয়ার, এটা তো আমি বললে হবে না। আপনারা নিজেরাই যাচাই করে দেখবেন।’


হিরো আলম আরও বলেন, ‘দর্শকদের ভালোবাসার কারণেই আমি এতদূর আসতে পেরেছি। আপনারা যেভাবে আমাকে সাপোর্ট দিয়েছেন, ভবিষ্যতেও সেভাবেই পাশে থাকবেন। আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে ভালো ভালো কাজ করতে চাই।’

জেবি/ আরএইচ/