দুর্ঘটনার কবলে অমিতাভ বচ্চন!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:৫৯ পূর্বাহ্ন, ২৪শে অক্টোবর ২০২২


দুর্ঘটনার কবলে অমিতাভ বচ্চন!
ছবি: ইন্টারনেট

বলিউডের খ্যাতিমান তারকা অমিতাভ বচ্চনের শ্যুটিং চলাকালীন পায়ে ধাতব বস্তু পড়ে আঘাত পেয়েছেন। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।


শ্যুটিং চলাকালীন ধাতব বস্তু পড়ে জখম হলেন বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন। তাঁর বা পায়ে আঘাত লেগেছে। ধাতব বস্তু পড়ে পায়ের শিরা কেটে যায় শাহেনশাহের। দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তাঁর সেলাই করানো হয়েছে। আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দেওয়া হয়েছে বিগ বিকে।


পায়ে আঘাতের কথা নিজেই ব্লগে জানিয়েছেন অমিতাভ। ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৪’-এর শ্যুটিং করার সময় একটা ধাতব বস্তু পড়ে। তার জেরে বাঁ পায়ে চোট পেয়েছেন অভিনেতা। ব্লগে মেগাস্টার লিখেছেন, বাঁ পায়ের কাফ মাসলে আঘাত লেগে শিরা কেটে গিয়েছে। 


গলগল করে রক্ত বেরোয়। তবে তিনি যে ঘাবড়ে যাননি, সে কথাও লিখেছেন বিগ বি। লিখেছেন, ‘‘শিরা কেটে গলগল করে রক্ত বেরোচ্ছিল। চিকিৎসকরা ওটিতে নিয়ে গিয়ে স্টিচ করলেন। তখনও স্থির ছিলাম।’’ আপাতত তাঁকে হাঁটাচলা করতে বারণ করেছেন চিকিৎসকরা।


স্বাভাবিক ভাবেই এই খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন তাঁর ভক্তরা। তবে ভক্তদের উদ্দেশে অমিতাভ জানিয়েছেন, তিনি বর্তমানে ঠিক রয়েছেন।


সূত্র: আনন্দবাজার


আরএক্স/