‘দাগ আমরা কেউ রাখতে চাই না’


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:০২ অপরাহ্ন, ২৪শে অক্টোবর ২০২২


‘দাগ আমরা কেউ রাখতে চাই না’
ছবি: ইন্টারনেট

বাংলাদেশের টিভি নাটকে অভিনয় করেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন অভিনেতা মোশাররফ করিম। পরে সিনেমাতে অভিনয় করেই আকাশচুম্বী জনপ্রিয় হন তিনি। নাটক ও সিনেমা এই দুই মাধ্যমেই সমান্তরালে অভিনয় করে যাচ্ছেন তিনি। 


সম্প্রতি নতুন একটি সিনেমার কাজ শেষ করেছেন মোশাররফ। যার নাম ‘দাগ’। এটি নির্মাণ করেছেন সময়ের আলোচিত নির্মাতা সঞ্জয় সমাদ্দার। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শেষ হয়েছে।


নির্মাতা সঞ্জয় সমাদ্দার বলেন, ‘গল্পটাকে প্রোপার একটা রূপ দেওয়ার জন্য সবাই মিলে চেষ্টা করেছি। আর যে রকম গল্পে আমরা কাজ করেছি এরকম গল্প আগে কখনও নির্মাণ হয়নি। এই গল্পের কেন্দ্রীয় চরিত্র কে তা আসলে গল্প না দেখা পর্যন্ত বলা যাবে না। এই গল্পে হিরো সামাজিক ইস্যু। আশা করছি দর্শককে ভালো কিছুই দিতে পারব।’


কাজটি প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘দাগ আমরা কেউ রাখতে চাই না’। আমরা সবাই দাগ মুছে ফেলতে চাই। আমরা হয়তো অনেক দূর এগিয়েছি, অনেক ধরনের দাগ মুছে ফেলছি। কিন্তু এখনও এমন কিছু দাগ আছে যেগুলো আমরা মুছে ফেলতে পারতাম, তবে মুছিনি। সেই মুছতে না পারা দাগগুলোর গল্পই নিয়েই এই সিনেমা।’


‘দাগ’সিনেমায় মোশাররফ করিম ছাড়া, অভিনয় করেছেন আয়েশা খান, নিশাত প্রিয়ম, সোমু চৌধুরী, শিল্পী সরকার অপু, নরেশ ভূঁইয়া, এ কে আজাদ সেতু, মিলি বাশার, মাসুম বাশার, সাবেরী আলম প্রমুখ। শিগগিরিই ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে সিনেমাটি।


আরএক্স/