মেয়েরা হাত কেটে আমার নাম লিখে: জায়েদ খান


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৫:০৯ পূর্বাহ্ন, ২৯শে অক্টোবর ২০২২


মেয়েরা হাত কেটে আমার নাম লিখে: জায়েদ খান
ফাইল ছবি

চিত্রনায়ক জায়েদ খান সম্প্রতি একটি গণমাধ্যমে কথা বলেছেন। সেখানে তিনি বলেছেন,‘একটা মেয়ে আছে শান্তিনগরে। নাম বলবো না। সে আমার ছবি দিয়ে অ্যাম্বুশ করে বালিশের কাভার বানিয়ে তার ওপর প্রতিদিন ঘুমায়।


একটা মেয়েকে বলেছিলাম আমার জন্য কী করতে পারো? সে হাত কেটে টিস্যুর ওপর জায়েদ খান লিখে ইনবক্সে পাঠিয়েছে। ’


জায়েদ খান এই ধরনের আরো অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে বলেন, ‘এক মেয়ে আমাকে ফোন করে বলে, আপনি যদি আমার সঙ্গে কথা না বলেন, তাহলে আমি কিন্তু পাবনা চলে যাব। সে আমার সঙ্গে প্রেম করতে চায়- এমনও না। শুধু কথা বললেই হবে। মেয়েটার বাড়ি অন্যদিকে। আমি একটু ফাজলামো করেছি, সে সত্যিই পাবনার হেমায়েতপুর চলে গেছে। সেখানে গিয়ে সে দাঁড়িয়ে আছে। আমাকে বলেছে, আপনি বললে ভর্তি হয়ে যাব। আমি বলেছি, গো ব্যাক ইয়োর হোম। পরে তাঁর মায়ের সঙ্গেও কথা বলেছি। ’


এমন আরো অনেক ঘটনা রয়েছে বলে জানালেন এই অভিনেতা।


ভিডিও শেয়ারিং প্ল্যাটফরমে ভিউজ বাড়ানোর জন্য নানারকম কর্মকাণ্ড করেন জায়েদ খান, এমন একটি প্রশ্নের জবাবে অভিনেতা বলেন, ‘পৃথিবীতে যে কাজটাই করেন না কেন তাঁর সমালোচনা হবে। আমি কবরী আপার লাশ দাফনের সময় অনেককেই ফোন করেছিলাম। তারা আমাকে বলেছে তুমি করো ভাই, আমার বৌ বাচ্চা আছে, তোমার তো বৌ বাচ্চা নেই। আমার ইউটিউব চ্যানেল নেই, আমি পেইজ চালাই না। তারপরেও যদি বলেন, ভিউজ চাই আমি তাহলে আমার বলার কিছু নেই।

জেবি/ আরএইচ/