নির্মানাধীন ভবনের রড পড়ে ছাত্রীর মৃত্যু


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:৫৬ পূর্বাহ্ন, ৩১শে অক্টোবর ২০২২


নির্মানাধীন ভবনের রড পড়ে ছাত্রীর মৃত্যু
ছবি: জনবাণী

সুনামগঞ্জের তাহিরপুরে নির্মানাধীন স্কুল ভবনের লোহার রডের আঘাতে স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত স্কুল ছাত্রীর নাম উষা মনি (৭)।  


রবিবার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে। নিহত শিশু শ্রীপুর গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে। 


উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের ইউপি সদস্য গোলাম সরোয়ার ডালিম বলেন, শ্রীপুর গ্রামের শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে লোহার রড বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী উষা মনির মাথার উপর পড়লে সাথে সাথে শিশুটি মাটিতে লুটিয়ে পড়ে। 


আহত অবস্থায় তাহাকে তিনি ও তার স্বজনরা সকাল সাড়ে ১০টায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাহাকে মৃত ঘোষনা করেন। তিনি আরো বলেন, ঘটনার সময় বিদ্যালয়ে কোন শিক্ষক আসেননি।


শ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোফাজ্জল হোসেন বলেন, বিদ্যালয়ের ৩ তলা ছাদের উপর থেকে লোহার রড স্কুলছাত্রী উষা মনির মাথার উপর পড়লে আঘাত পেয়ে সে মারা যায়।


তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মির্জা রিয়াদ হাসান বলেন, স্কুল ছাত্রী উষা মনিকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পূর্বেই মারা গেছে। তাহিরপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে থানা পুলিশ পাঠানো হয়েছে।


আরএক্স/