শাহরুখ খানের ৫৭তম জন্মদিন

কিং খানের জন্মদিনে রাতেই মান্নাতের সামনে হাজির ভক্তরা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:১৭ অপরাহ্ন, ২রা নভেম্বর ২০২২


কিং খানের জন্মদিনে রাতেই মান্নাতের সামনে হাজির ভক্তরা
ছবি: ইন্টারনেট

গতকাল রাতেই কিং খানের বাড়ির সামনে ভিড় হাজার হাজার ভক্তের। ইচ্ছা, শাহরুখকে এক নজর দেখবেন এবং চিৎকার করে বলবেন 'উই লাভ শাহরুখ'। সবমিলিয়ে সাগরপাড়ের মায়া-নগরীতে গতকাল রাত থেকেই উৎসবের আমেজে।


বুধবার, (২নভেম্বর) শাহরুখ খানের ৫৭তম জন্মদিন। ইতিমধ্যেই সাগরপাড়ের মায়ানগরীতে উদ্‌যাপনের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। তার মধ্যেই জন্মদিনের প্রাক্কালে আরও একটা খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছে বলিউডের অন্দরে। বাদশার জন্মদিনের দিনেই কি ‘পঠান’ ছবির টিজার  প্রকাশ্যে আসবে? মঙ্গলবার এই নিয়ে সকাল থেকেই নেটদুনিয়া সরগরম।


এই ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম। এর আগে ছবির নির্মাতা যশরাজ ফিল্মস এই ত্রয়ীর ফার্স্ট লুক পোস্টার প্রকাশ্যে এনেছিল। তার পর থেকেই ‘পাঠান’ নিয়ে আলোচনা শুরু হয়। যদিও নির্মাতাদের তরফে এখনও এই ছবির টিজার  প্রকাশের দিনক্ষণ ঘোষণা করা হয়নি। এর আগে ছবি ঘোষণার জন্য নির্মাতারা যে ভিডিওটি প্রকাশ করেছিলেন, সেখানে শাহরুখকে দূর থেকে দেখা গিয়েছিল। ওই ভিডিয়োতে ‘পাঠান’-এর বেশে তাঁকে বলতে শোনা গিয়েছিল, ‘‘খুব তাড়াতাড়ি আপনাদের সঙ্গে দেখা হচ্ছে।’’ এখন প্রশ্ন, কিং খানের জন্মদিনেই কি তেমন কোনও বিশেষ উপহার পাবেন দর্শক? প্রসঙ্গত, আগামী বছর সাধারণতন্ত্র দিবসের প্রাক্কালে মুক্তি পাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’।


এ দিকে শাহরুখের জন্মদিন উদ্‌যাপন করতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে অনুরাগীরা মুম্বইতে জড়ো হয়েছেন। বুধবার সকাল সকাল তাঁরা মান্নাতের সামনে ভিড় করবেন বলে খবর। পিছিয়ে নেই বিদেশও। নেদারল্যান্ড, ফ্রান্স, সুইৎজারল্যান্ড থেকেও শাহরুখের ফ্যান ক্লাবের সদস্যরা মুম্বইতে হাজির হয়েছেন। নেটদুনিয়ায় ভক্তরা তাঁদের ‘ঈশ্বর’-এর জন্মদিন উদ্‌যাপনের পরিকল্পনা জানিয়েছেন।


আরএক্স/