বিয়ের জায়গা খুঁজছেন সিদ্ধার্থ-কিয়ারা!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:২৩ অপরাহ্ন, ৩রা নভেম্বর ২০২২


বিয়ের জায়গা খুঁজছেন সিদ্ধার্থ-কিয়ারা!
ছবি: সংগৃহীত

বলিউডে প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি ও সিদ্ধার্থ মলহোত্রা। অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা-সিদ্ধার্থ। 


কিয়ারা-সিদ্ধার্থের প্রেম নিয়ে বলিউড পাড়ায় ব্যাপক গুনঞ্জন চলছে এর মধ্যেই গোপন সূত্রে খবর, ইতিমধ্যেই চণ্ডীগড়ে বিয়ের অনুষ্ঠানের জায়গা দেখছেন সিদ্ধার্থ মলহোত্রা এবং কিয়ারা আদবানি।


বাতাসে গুনগুন, তবু বিয়ের সানাই বাজতে দেরি আছে। শুধু তা-ই নয়, নিজে মুখে কেউ-ই জানাননি যে তাঁরা বিয়ে করবেন। সূত্রের খবর, ইতিমধ্যেই চণ্ডীগড়ে বিয়ের অনুষ্ঠানের জায়গা দেখছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানি।


কবে বিয়ে, এখনও জানা যায়নি। কানাঘুষো শোনা গিয়েছে, পরের বছর এপ্রিলের মধ্যেই গাঁটছড়া বাঁধবেন জুটিতে। তা হলে এত আগে থেকে বিয়েবাড়ি দেখছেন কেন? আগেই বিয়ে? সে নিয়ে নতুন করে জল্পনা শুরু।


সূত্র মারফত আরও জানা গিয়েছে, কিয়ারা এবং সিদ্ধার্থ শুরুতে গোয়ায় জায়গা দেখছিলেন। কিন্তু সিদ্ধার্থের পাঞ্জাবি পরিবারের আভিজাত্যের কথা বিবেচনা করে, গোয়াতে সাত পাক ঘোরার পরিকল্পনা বাদ দেওয়া হয়েছিল। আপাতত নজর চণ্ডীগড়েই।


তবে কর্ণ জোহরের চোখকে ফাঁকি দিতে পারেননি। মাস দুই আগে কফির আড্ডায় কর্ণ সিদ্ধার্থের পেট থেকে কথা বার করে নেন। স্পষ্ট বোঝা যায়, শুধু প্রেম নয়, বিয়ে অবধি এগিয়ে গিয়েছেন জুটিতে। তার পর ‘বিগ বস ১৬’-তেও সালমান খান বিয়ে উপলক্ষে সিদ্ধার্থকে সরাসরি শুভেচ্ছাবার্তা জানালেন। 


আরএক্স/