রয়েল বেঙ্গল মাষ্টার শেফ অর্গানাইজেশনের রান্না প্রতিযোগিতা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৪:১৪ পূর্বাহ্ন, ৫ই নভেম্বর ২০২২


রয়েল বেঙ্গল মাষ্টার শেফ অর্গানাইজেশনের রান্না প্রতিযোগিতা
ছবি: জনবাণী

আন্তর্জাতিক রন্ধন শিল্প বিষয়ক সংগঠন রয়েল বেঙ্গল মাষ্টার শেফ অর্গানাইজেশনের উদ্যোগে বাংলাদেশে ঢাকার বোট ক্লাবে লাইভ কুকিং কম্পিটিশন ও ট্রেড এক্সপোর আয়োজন করা হয়েছে। 


শুক্রবার সকালে ঢাকা বোট ক্লাবে আন্তর্জাতিক এ সংগঠনটির উদ্যোগে রান্না প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে সংগঠনের বিচারকরা উপস্থিত থেকে প্রতিযোগিদের রান্না খেয়ে বিজয়ী নির্বাচন করেন। পরে তাদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। 


অনুষ্ঠানটির উদ্বোধন করেন বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স এসোসিয়েশন (বিটিইএ) এর চেয়ারম্যান শহিদুল ইসলাম সাগর। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টোয়াবের পরিচালক আবুল ফয়সাল, মো. সায়েম, অধ্যাপক শাহরিয়ার পারভেজ ও বাংলাদেশ ট্যুরিজম এন্ড এভিয়েশন মিডিয়া ফোরামের সভাপতি কাজী রহিম শাহরিয়ার প্রমুখ।


অনুষ্ঠানে সাংস্কৃতিক পরিবেশনায় ছিলো ফারদিন এন্ড ফ্রেন্ডস ব্যান্ডের লিড ভোকালিস্ট মাসুম বিল্লাল ফারদিন।


অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন শেফ জুয়েল আহমেদ। 


অনুষ্ঠানে ইন্টারন্যাশনাল কালিনারী এক্সপার্ট এ্যাওয়ার্ড পান রন্ধনশিল্পী রোমানা আফরোজা রিমঝিম ও ইয়োং কালিনারী এক্সপার্ট এ্যাওয়ার্ড পান মারজানা ইসলাম মেধা।


সম্মাননাপ্রাপ্ত রোমানা আফরোজা রিমঝিম বলেন, এটি আমার জীবনে অনেক বড় প্রাপ্তি, অনেক বড় স্বীকৃতি আমার জীবনে। যেহেতু এটি একটি শিল্প, সেহেতু এই শিল্পের একটি অংশ হতে পেরে আমি আনন্দিত। 

জেবি/ইএচ/ রিফাত/