জটিল রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান?


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:৫৫ অপরাহ্ন, ৫ই নভেম্বর ২০২২


জটিল রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান?
ছবি: ইন্টারনেট

বরুণ ধবন হলেন ভারতীয় হিন্দি চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা। বরুণ ধবনের বাবা হলেন চলচ্চিত্র পরিচালক ডেভিড ধবন। তিনি নটিংহ্যাম ট্রেন্ট ইউনিভার্সিটি থেকে বিজনেস ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেন। এরপর ২০১০ সালে তিনি করণ জোহরের ড্রামা চলচ্চিত্র মাই নেম ইজ খান-এ সহকারী পরিচালকের কাজ করেন। ২০১২ সালে করণ জোহরের রোম্যান্টিক কমেডি ছবি স্টুডেন্ট অফ দ্য ইয়ার-এ বরুণ ধবন প্রথম অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন। এই ছবিতে অভিনয় করার জন্য তিনি বেস্ট মেল ডেব্যু বিভাগে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হন।


বরুণ ধাওয়ান এই মুহূর্তে বলিউড ছবির অন্যতম জনপ্রিয় অভিনেতা। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘যুগ যুগ জিয়ো’ ছবিটি। বক্স অফিসে অত্যন্ত সফল হয়েছে ছবিটি। তার প্রমাণ বিশ্বব্যাপী এই ছবির বক্স অফিস কালেকশন প্রায় ১৩৫ কোটি টাকা। মোটের উপর বলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে অন্যতম বরুণ। কিন্তু সম্প্রতি জানা গিয়েছে এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন বরুণ ধাওয়ান। এক সাক্ষাৎকারে তিনি জানান ‘ভেস্টিবুলার হাইপোফাংশন’ রয়েছে অভিনেতার। কিন্তু কী এই রোগ?


আসলে ভেস্টিবুলার হাইপোফাংশন রোগটা জীবনের ভারসাম্য নষ্ট করে দেয়। কোভিড পরবর্তী সময়ে জীবনের এই ইঁদুর দৌড়ে কখনও কখনও সেই সমস্যায় পড়েছেন, এমন অনেকেই রয়েছেন। তারকারা সব সময় লাইমলাইটে থাকেন বলে যে তাঁদের জীবনের সবটাই ঝাঁ চকচকে, তেমনটা ভাবার কোনও কারণ নেই। তাঁদেরও আর পাঁচ জনের মতোই শারীরিক অসুস্থতায় ভুগতে হয়।


২৫ নভেম্বর মুক্তি পাচ্ছে অমর কৌশিক পরিচালিত বরুণ ধাওয়ানের আসন্ন ছবি ‘ভেড়িয়া’।  এই ছবিতে বরুণের সঙ্গে দেখা যাবে কৃতি শ্যানন ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। এ ছাড়াও জাহ্নবী কপূরের সঙ্গে ‘বাওয়াল’ ছবিতেও দেখা যাবে বরুণকে।


এইচআর/