শিশু পাচার ঘৃণ্যতম অপরাধ: সালমান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:০৮ পূর্বাহ্ন, ৬ই নভেম্বর ২০২২


শিশু পাচার ঘৃণ্যতম অপরাধ: সালমান
ছবি: ইন্টারনেট

১৯৮৮ সালে 'বিবি হো তো এহসি' চলচ্চিত্রে একটি গৌণ ভূমিকায় অভিনয়ের মধ্য দিয়ে তার চলচ্চিত্রে যাত্রা শুরু হয়। এক বছর পরই 'ম্যাযনে পিয়ার কিয়া' নামের ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করে ব্যাপক সাফল্য পান এবং সে সময় ফিল্মফেয়ার পুরস্কার অনুষ্ঠানে শ্রেষ্ঠ নবাগতার পুরস্কার লাভ করেন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এ বলিউড সুপারস্টারকে।


প্রতিবেশী কেতন কক্কড় সালমানের বিরুদ্ধে শিশু পাচারের অভিযোগ তুলেছিলেন। তাঁর দাবি, সালমান আসলে পালের গোদা, গ্যাংস্টার। সমাজিকমাধ্যমে কিছু ভিডিয়ো ছড়িয়ে সালমানকে অপদস্থ করতে চেয়েছিলেন তিনি।


মুম্বই পুলিশের তৎপরতায় মায়ের কোলে ফিরেছে সন্তান। প্রশংসায় ভরিয়ে দিলেন সালমান খান। শিশুটিকে দু’দিন আগে অপহরণ করেছিল দুষ্কৃতীরা। অপরাধীদের কঠিন শাস্তির দাবি জানালেন ‘ভাইজান’।


বৃহস্পতিবার ৩ নভেম্বর মুম্বই পুলিশ টুইট করেছিল, “দুই ব্যক্তি, যাঁরা ১ বছরের শিশুকে অপহরণ করেছিল, তাঁদের ধরে ফেলেছে মুম্বইয়ের অপরাধ দমন শাখা। শিশুটি তার মায়ের কাছে ফিরে গিয়েছে।” সেই ঘটনার প্রেক্ষিতে টুইট করে প্রতিক্রিয়া জানিয়েছেন সালমান খান। লিখেছেন, “সবচেয়ে ঘৃণ্য অপরাধ শিশু পাচার। 


এই অপরাধের সঙ্গে জড়িত সব মানুষ এবং তাঁদের সমর্থনকারীদের দৃষ্টান্তমূলক সাজা হোক। প্রার্থনা করি, সব অপহৃত শিশু তাদের মায়েদের কোলে ফিরে আসুক। ঈশ্বর মুম্বাই পুলিশের ভাল করুন। আরও শক্তি আসুক, প্রার্থনা করি।”


সূত্র: আনন্দবাজার


আরএক্স/