সাতপাকে বাঁধা পড়লেন সুরকার-গায়িকা মিথুন ও পলক


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:৪৫ অপরাহ্ন, ৭ই নভেম্বর ২০২২


সাতপাকে বাঁধা পড়লেন সুরকার-গায়িকা মিথুন ও পলক
ছবি: ইন্টারনেট

রবিবার (৬ নভেম্বর ) বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ‘আশিকি ২’ ছবির সুরকার-গায়িকা মিথুন ও পলক। স্বামী-স্ত্রী হলেন পলক মুচ্ছল ও মিথুন শর্মা। ৪ নভেম্বর থেকে শুরু হয়ে গিয়েছিল বিয়ের নানা অনুষ্ঠান। গায়েহলুদ থেকে মেহেন্দি সব ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন পলক। দীর্ঘ কয়েক বছর ধরে চুপিচুপি প্রেম করেছেন মিথুন-পলক। অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন তাঁরা।


ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বিয়ের বেশ কিছু ছবি শেয়ার করেন তারকা দম্পতি। লাল লেহেঙ্গায় বিয়ের সাজে দেখা যায় পলককে। দুধ-সাদা শেরওয়ানিতে দেখা যায় মিঠুন’কে। মুহূর্তেই তাঁদের পোস্টে অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে। মুম্বাই-এর একটি হোটেলে, নিকট আত্মীয় আর ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে এদিন শুরু হয় বিয়ের অনুষ্ঠান।


রবিবার বিয়ের পর মুম্বইতে সেখানকার বন্ধু বান্ধবের জন্য রিসেপশনের আয়োজন করেন পলক-মিথুন। সেখানে সন্ধ্যায় দেখা গেল সোনু নিগম, রুবিনা দিলায়েক, তাঁর স্বামী অভিনব শুক্ল-সহ একাধিক শিল্পীকে। অন্য দিকে ইন্দোরে পলকের বাড়িতে যে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে সেটাও বেশ জাঁকজমকপূর্ণ।

হিন্দি ইন্ডাস্ট্রিতে মিথুনের শুরু ‘বস এক পল’ ছবির মাধ্যমে। প্রায় এক দশকেরও বেশি সময় কাটিয়ে ফেলেছেন তিনি। অন্য দিকে ‘আশিকি ২’ ছবির হাত ধরে বলিউডে অভিষেক পলকের। তার পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি গায়িকাকে। সঙ্গীতশিল্পী হওয়ার পাশাপাশি সমাজকর্মী হিসেবে নাম ডাক রয়েছে পলক মুচ্ছলের।


সূত্র: আনন্দবাজার


এইচআর/