বেডরুমেই শেষ করে দেওয়া উচিত ছিলও: জায়েদ খান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:৪৭ পূর্বাহ্ন, ১৩ই নভেম্বর ২০২২


বেডরুমেই শেষ করে দেওয়া উচিত ছিলও: জায়েদ খান
ছবি: সংগৃহীত

চলতি বছর শরিফুল রাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন পরীমণি। তিন মাস আগে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। বিয়ের পর যে তাদের সংসার-জীবন সুন্দরভাবে অতিবাহিত হচ্ছিল তা তাদের সামাজিক মাধ্যমের পোস্টগুলো থেকে আন্দাজ করা যেত। কিন্তু সেসব যে সব লোক দেখানো ছিল তা বোঝা গেল এ নায়িকার সাম্প্রতিক ফেসবুক পোস্টে।


পরীমণি অভিযোগ করেন, অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গে রাজের বিবাহবহির্ভূত সম্পর্ক চলছে। যদিও মিম দাবি করেছেন, তার সফলতায় ঈর্ষান্বিত হয়ে পরীমণি এ ধরনের কথা বলছেন। এগুলো নিয়েই এখন সরগরম নেটপাড়া।


এদিকে পরী-মিম ও রাজের ত্রিমুখী স্নায়ুযদ্ধ নিয়ে নিজের মতামত জানিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। ব্যক্তিগত বিষয় শিল্পীদের এভাবে প্রকাশ্যে আনা ঠিক নয় বলে মনে করেন এ অভিনেতা।


জায়েদ বলেন, ‘শিল্পীদের ব্যক্তিজীবন থাকবেই। কিন্তু এ বিষয়ে ফেসবুকে পোস্ট দিয়ে সবাইকে জানানোর পক্ষে আমি নই। আমার জীবনেও অনেক ঘটনা আছে যা আমি ফেসবুক লাইভে এসে বলিনি। এতে আসলে মানুষ হাসে। শিল্পীদের নিজেদের যে ব্যক্তিগত সমস্যা সেটা আলোচনার মাধ্যমে বেডরুমেই শেষ করে করে দেওয়া উচিত।’


মিম ও পরীমণির উদ্দেশ্যে তিনি বলেন, ‘তোমাদের এ বিষয়গুলো যেন নিজেদের মধ্যে এবং ঘরের মধ্যেই শেষ হয়ে যায়। এটা নিয়ে যেন বাইরে আর কিছু না আসে। নাহলে শিল্পীদের সম্মান কমবে, বাড়বে না।’

জেবি/ আরএইচ/