মাকে হারানোর পর বাবাকে হারালেন মহেশ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:১৮ অপরাহ্ন, ১৫ই নভেম্বর ২০২২


মাকে হারানোর পর বাবাকে হারালেন মহেশ
ফাইল ছবি

বাবাকে হারালেন সুপারস্টার মহেশ বাবু, শোকের ছায়া পরিবারে একের পর এক স্বজনবিয়োগ মহেশ বাবুর পরিবারে দক্ষিণী ছবির কিংবদন্তী তারকা গট্টামানেনি শিব রামা কৃষ্ণ মূর্তি ছিলেন মহেশের বাবা। মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। 


সোমবার (১৪ নভেম্বর) ভোর চারটে নাগাদ মারা যায় কিংবদন্তী তারকা মহেশবাবুর বাবা।দিন কয়েক ধরেই শারীরিক অবস্থা ভাল যাচ্ছিল না অভিনেতার বাবার। সোমবার হৃদরোগে আক্রান্ত হলে হাসপাতালে ভর্তি করা হয় গট্টামানেনি শিব রামা কৃষ্ণ মূর্তিকে। পুত্রবধূ নম্রতা শিরোদকরই শ্বশুরকে হাসাপাতালে ভর্তি করান। চিকিৎসকরা তাঁকে পর্যবেক্ষণে রাখার কথা বলেলও। এক দিন কাটতে না কাটাতেই মঙ্গলবার ভোর চারটে নাগাদ প্রয়াত হন অভিনেতার বাবা।


তিনি ছিলেন একাধারে প্রযোজক, পরিচালক ও অভিনেতা। ৩৫০টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। একের পর এক হিট ছবি দিয়েছেন তাঁর দর্শকদের। 


কয়েকদিন  আগেই মা ইন্দিরা দেবীকে হারান অভিনেতা। প্রথম স্ত্রী ইন্দিরার প্রয়াণের পর দ্বিতীয় স্ত্রী নির্মলা ২০১৯ এ মারা গেল শোকস্তব্ধ হয়ে পড়েন অভিনেতা বাবা। তারপর জানুয়ারি মাসে মহেশ বাবুর বড় দাদা রমেশ বাবুর প্রয়াত হন। একের পর এক প্রিয়জন হারানোর শোকে জর্জরিত তার পরিবার।


আরএক্স/