সারার সঙ্গে প্রেম, নীরবতা ভাঙলেন শুভমান গিল


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:১৪ অপরাহ্ন, ১৬ই নভেম্বর ২০২২


সারার সঙ্গে প্রেম, নীরবতা ভাঙলেন শুভমান গিল
ছবি: ইন্টারনেট

সারা আলি খান বলিউড অভিনেত্রী। তার আরেক পরিচয় তিনি বলিউড অভিনেতা সাইফ আলি খান এবং অমৃতা সিংয়ের কন্যা। 


‘কেদারনাথ’ সিনেমার মাধ্যমে বলিউডে নাম লেখানোর পর থেকে একাধিকবার তার প্রেমের গুঞ্জন শোনা গেছে। সুশান্ত সিং রাজপুত ও কার্তিক আরিয়ানের সঙ্গে সারার নাম জড়িয়ে অনেক কানাঘুষাও হয়েছে।


ভারতের জাতীয় দলের ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সারা আলী খান। কিছুদিন আগে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় তাদের একসঙ্গে ডিনার করতে দেখা যায়। এরপর একটি হোটেলে একসঙ্গে ফ্রেমবন্দি হন। যার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে নানা ফিসফাঁস চললেও মুখে কুলুপ এঁটেছিলেন শুভমান-সারা। অবশেষে এ বিষয়ে মুখ খুললেন শুভমান।


সম্প্রতি পাঞ্জাবি রিয়েলিটি শো ‘দিল দিয়া গাল্লা’র সিজ়ন ২-এর অতিথি হিসেবে এসেছিলেন শুভমান। এসময় উপস্থাপক সোনম বাজওয়া প্রশ্ন করেন, আপনার দৃষ্টিতে বলিউডের ফিটেস্ট অভিনেত্রী কে? এক মিনিটও না ভেবে শুভমানের উত্তর ছিল, ‘সারা আলি খান’। তারপরই সঞ্চালক প্রশ্ন ছুড়ে দেন—আপনি কি সারা আলী খানের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন? উত্তরে শুভমান বলেন, ‘সম্ভবত।’ শুভমানের এমন উত্তরে তৈরি হয় দ্বিধা। সঞ্চালক ফের জানতে চান, আসলে সত্যিটা কি? শুভমান বলেন, ‘আমি সত্যিটাই বলে দিয়েছে। সম্ভবত, সম্ভবত না।’  


যদিও শুভমানকে নিয়ে সমান্তরালে আরও এক গুজব শোনা যায়। তিনি নাকি শচীন টেন্ডুলকার কন্যা সারা টেন্ডুলকারে মজেছেন। কিন্তু কোন সারা আসলে শুভমানে মজে? সেটিই এই মুহূর্তে লাখ টাকার প্রশ্ন।


প্রসঙ্গত, সারা আর শুভমানের সম্পর্ক নিয়ে প্রথম গুঞ্জন শোনা গিয়েছিল আগস্ট মাসে। তাদের একসঙ্গে দেখা গিয়েছিল রেস্তোরাঁয়। ভিডিওটি শেয়ার করেছিলেন এক মহিলা। লিখেছিলেন, ‘সারাকে দেখলাম বাস্তিয়ানে।’


সারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আতরাঙ্গি রে’। লক্ষ্মণ উতেকারের নাম ঠিক না হওয়ায় একটি সিনেমার কাজ শেষ করেছেন এই অভিনেত্রী। এতে তার সঙ্গে রয়েছেন ভিকি কৌশল। বিক্রান্ত ম্যাসির সঙ্গে ‘গ্যাসলাইট’ সিনেমায় পর্দায় হাজির হবেন সারা। এছাড়া করন জোহরের দুই সিনেমায় দেখা যাবে তাকে।


এইচআর/