করণকে বার বার ফিরিয়ে দিচ্ছেন আরিয়ান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:৫৪ অপরাহ্ন, ১৭ই নভেম্বর ২০২২


করণকে বার বার ফিরিয়ে দিচ্ছেন আরিয়ান
ফাইল ছবি

শাহরুখ খানের পুত্র আরিয়ান খান, প্রথম ছবির প্রস্তাব নিয়ে আসা করণ জোহরকে বার বার ফিরিয়ে দিচ্ছেন। সম্প্রতি মাদক কাণ্ডের কারণে গণমাধ্যমে অনেক আলোচনায় আসে কিং খানের পুত্র । সব জল্পনা কল্পনা বাদ দিয়ে  কবে অভিষেক হতে যাচ্ছে  শাহরুখ পুত্রের?


শাহরুখ পুত্র কবে অভিনয় এ আসছে তা জানা না গেলেও, খুব শীঘ্রই বলিউডে অভিষেক হতে চলেছে শাহরুখ কন্যা সুহানা খানের। জোয়া আখতার পরিচালিত ছবি ‘দ্য আর্চিজ’-র হাত ধরে। সাধারণ ভাবেই বিভিন্ন মহলে প্রশ্ন, কার ছবিতে বলিউডে অভিষেক হবে আরিয়ানের এমন স্বজনপিতী বির্তকে সবচেয়ে বেশি বিদ্ধ হয়েছেন করণ জোহর। 


করণ জোহর শাহরুখ খানের খব কাছের বন্ধু। একাধিক তারকা সন্তানদের তারকা বানিয়েছেন ও তিনিই। সেই তালিকায় রয়েছেন আলিয়া ভট্ট,বরুণ ধওয়ান, অনন্যা পাণ্ডে, জাহ্নবী কাপুর-সহ একাধিক তারকা সন্তান। আরিয়নের খানের কাছে এই একই প্রস্তাব নিয়ে যান করণ। কিন্তু একাধিক বার  যাওয়ার পর ও আরিয়ান খান সিনেমা করতে রাজি হয়নি।  


করণ জোহর এক গণমাধ্যম কর্মীকে জানান,  ‘আরিয়ান এখনও ছোট, ঠিক সময়ে নিজেই বুঝে যাবে তাকে কি করতে হবে ,তাছাড়া বিষয়টা তো পরিবারের মধ্যে।’ কিন্তু বার বার প্রত্যাখানের হওয়ার পর এখন প্রায় হাল ছেড়ে দিয়েছেন করণ।  শাহরুখ পুত্রের স্পষ্ট কথা, তিনি অভিনেতা না হতে চান না, তিনি চান ক্যামেরার নেপথ্যে থাকতে।


শাহরুখ খান ও বিভিন্ন সাক্ষাৎকারে বলেছেন, ‘আরিয়ান অভিনেতা না, হতে চাই পরিচালক। ক্যামেরার পিছনের কাজ এ বেশি স্বচ্ছন্দ সে।’ 


সূত্র: আনন্দবাজার


আরএক্স/