মেসিরা কাপ জিতলে রাজকে নিয়ে আর্জেন্টিনা যাবেন পরীমনি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:২৭ পূর্বাহ্ন, ৫ই ডিসেম্বর ২০২২


মেসিরা কাপ জিতলে রাজকে নিয়ে আর্জেন্টিনা যাবেন পরীমনি
পরীমণি ও শরিফুল | ছবি: সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় তারকা দম্পতি দম্পতি পরীমণি ও শরিফুল রাজ । চলমান বিশ্বকাপের ফুটবল আসর দারুণভাবে উপভোগ করছেন। প্রেম-বিয়ে ও সংসার এক সঙ্গে করলেও  ছোটবেলা থেকেই পরীমণির পছন্দের দল আর্জেন্টিনা, অপরদিকে ব্রাজিলের ঘোর সমর্থক শরিফুল রাজ।


দু’দলের খেলা চলার সময় খুনসুটিতে মেতে থাকেন তারা। ৪ মাসের পুত্রসন্তান রাজ্যকেও টেনে আনেন নিজেদের মধ্যকার মেসি-নেইমার কেন্দ্রিক আলোচনায়। অবশ্য স্ত্রী পরীকে খুশি করতে তার আর্জেন্টিনার জার্সিও গায়ে দিয়েছেন রাজ।


গতকাল শুক্রবার (৩ নভেম্বর) রাতে  চট্টগ্রামের একটি হোটেলে গণমাধ্যম কর্মীদের সঙ্গে আড্ডা দিতে গিয়ে দুই তারকা ব্রাজিল-আর্জেন্টিনাকে নিয়ে মেতে উঠেন। সেখানে রাজ জানান, ব্রাজিল এবার জিতলে পরীকে নিয়ে ইউরোপ ট্যুরে যাবেন তিনি।


রাজ বলেন, ‘বিয়ের পর আমাদের বিদেশ ট্যুর হয়নি। ব্রাজিল জিতে গেলে পরীকে নিয়ে ইউরোপ ট্যুর দেব। সেই সঙ্গে দীর্ঘদিন ধরে ভেবেছি ইউরোপ যাব, সেই ইচ্ছেও পূরণ হবে। বেস্ট খেললে যে কোনো দল জিতবে। আমি মনে প্রাণে চাই ব্রাজিল ওয়ার্ল্ডকাপ নিক।’


এ সময় রাজের পাশে থাকা পরীমণি রাজকে ইঙ্গিত দিয়ে বলেন, ‘আমার আর্জেন্টিনা ওয়ার্ল্ডকাপ নিলে তোমাকে (রাজ) নিয়ে আর্জেন্টিনাতেই যাব।’