নতুন সিনেমায় আদর-প্রকৃতি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০২:৪৫ পূর্বাহ্ন, ১২ই ডিসেম্বর ২০২২


নতুন সিনেমায় আদর-প্রকৃতি
আদর আজাদ- মানসী প্রকৃতি

ঢালিউডে আরও এক নতুন মুখের অভিষেক হতে যাচ্ছে। তারা হ্লেন- চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা মানসী প্রকৃতি। সম্প্রতি ‘অগ্নিশিখা’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ জুটি।  আব্দুল্লাহ জহির বাবুর গল্পে নির্মাতা আরিফুর জামান আরিফ নির্মাণ করতে চলেছেন এ সিনেমাটি।


জানা গেছে, চলতি মাসের শেষের দিকে গাজীপুরের পূবাইলে সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হবে। এরপর নতুন বছরের প্রথম দিকে দ্বিতীয় ধাপের শুটিং হবে মানিকগঞ্জ। একটানা কাজ করে শেষ হবে ‘অগ্নিশিখা’র শুটিং।


নতুন সিনেমা প্রসঙ্গে আদর বলেন, ভালোবাসার গল্পে সিনেমাটি নির্মিত হবে। গল্পে নতুনত্ব আছে। বর্তমান সময়কে মাথায় রেখেই এর গল্প তৈরি হয়েছে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার আমরা একসঙ্গে কাজ করছি। আশা করছি, সিনেমাটি মুক্তি পেলে দর্শক পছন্দ করবে।


প্রকৃতি বলেন, দীর্ঘ সময় পর নতুন সিনেমায় কাজ করছি। যদিও অনেক আগেই আমার চলচ্চিত্রে অভিষেক হয়েছে। কিন্তু বিভিন্ন কারণে নিয়মিত হতে পারিনি। তবে নাটকে নিয়মিত কাজ চালিয়ে যাচ্ছি। চলচ্চিত্রের জন্য নিজেকে এখন পুরোপুরি প্রস্তুত করে মাঠে নেমেছি। আর পিছু ফিরে না তাকিয়ে এখন থেকে নিয়মিত কাজ করব। আশা করি, আমাদের প্রথম জুটির কাজ দর্শক ভালো ভাবে গ্রহণ করবে।


জেবি/এসবি