পাবনায় সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৪৫ পূর্বাহ্ন, ১২ই ডিসেম্বর ২০২২


পাবনায় সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন
ফোরাম’র দ্বি-বার্ষিক নির্বাচন ও সাধারণ সভা অনুষ্ঠিত

পাবনা সাংবাদিক ফোরাম’র দ্বি-বার্ষিক নির্বাচন ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 


রবিবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় শহরের পপুলার জেনারেল হাসপাতাল সভা কক্ষে সংগঠনের সভাপতি মো. হাসান আলী’র সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় বিগত সভাসমূহের কার্যবিবরণী অনুমোধন করা হয়। সভা শেষে শুরু হয় ২০২৩-২৪ বছর মেয়াদের জন্য কার্যনির্বাহী কমিটি গঠনের প্রক্রিয়া। 


সংগঠনের সাধারণ সম্পাদক ও সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদকের মৃত্যুতে দুটি পদ শূণ্য হওয়ায় ব্যলোট নির্বাচন সম্ভব না হওয়ায় উপস্থিত সদস্যগণের কন্ঠভোটের মাধ্যমে নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত হয়। এ সিদ্ধান্ত মোতাবেক সংগঠনের প্রধান উপদেষ্টা মো. জালাল উদ্দিন কে নির্বাচন কমিশন করা হলে দপ্তর সম্পাদক একটি প্রস্তাবিত কার্যনির্বাহী কমিটি উপস্থাপন করেন। 


নির্বাচন কমিশন উক্ত কমিটি উপস্থিত সদস্যগণের সামনে পেশ করলে তা সর্বসম্মতিতে (কন্ঠভোটে) নির্বাচিত হয়।


কমিটির কর্মকর্তা ও সদস্যরা হলেন, সভাপতি মো. হাসান আলী (প্রধান সম্পাদক আইএনএস), সিনিয়র সহ-সভাপতি মো. আমিনুর রহমান খান (নির্বাহী সম্পাদক দৈনিক সিনসা) মো. হেলালুর রহমান জুয়েল (সম্পাদক দৈনিক বড়াল), আলাউদ্দিন বিন কাশেম (সাংবাদিক), সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান শিপন (নির্বাহী সম্পাদক দৈনিক পাবনার খবর), সহ-সাধারণ সম্পাদক নবী নেওয়াজ (পাবনা প্রতিনিধি দৈনিক বর্তমান সময় বাংলা-৭১),অর্থ-সচিব রেহেনা পারভীন (স্টাফ রি: দৈনিক পাবনার আলো), সাংগঠনিক সম্পাদক রাকিব হাসনাত (পাবনা প্রতিনিধি দৈনিক ঢাকা পোস্ট), কল্যাণ সম্পাদক মো. হুমায়ুন কবির (বার্তা সম্পাদক দৈনিক পাবনার আলো), তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড.মো. মনছুর আলম (স্টাফ রিপোর্টার দি ডেইলি মুন, ঢাকা),সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক খালেদ আহমেদ (পাবনা প্রতিনিধি দৈনিক সবুজ দেশ,ঢাকা ও সিএনএফ টিভি), প্রচার সম্পাদক হুমায়ুন রাশেদ (স্টাফ রিপোর্টার চ্যানেল-২৩ ও বর্তমান দেশ বাংলা ব্যুরোচীফ), দপ্তর সম্পাদক আব্দুল আজিজ হুমায়ন (পাবনা প্রতিনিধি ক্রাইম ফাইল)। নির্বাহী সদস্য হলেন, হুজ্জাতুল্লাহ হিরা (পাবনা প্রতিনিধি মহনা টিভি), পলাশ হেসেন (পাবনা প্রতিনিধি দৈনিক জনবাণী), সাইফুল ইসলাম (সাংবাদিক), মিজানুর রহামন প্রিন্স (স্টাফ রিপোর্টার দৈনিক নতুন বিশ্ববার্তা),  রশমি খাতুন (ঈশ্বরদী প্রতিনিধি দৈনিক দেশ বাংলা) । 


সভায় নির্বাচিত কমিটি ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস পালনের কর্মসূচী ঘোষণা করেন।


আরএক্স/