এবার জ্যাকলিনের নামে মামলা করলেন নোরা ফাতেহি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:৫৬ অপরাহ্ন, ১৩ই ডিসেম্বর ২০২২


এবার জ্যাকলিনের নামে মামলা করলেন নোরা ফাতেহি
নোরা ফাতেহি ও জ্যাকলিন ফার্নান্দেজ

ভারতের প্রথম সারির অপরাধী সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সখ্যতা থাকায় গেল কয়েক মাস ধরে আইনি জটিলতায় ভুগছেন বলিউডের দুই অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ ও নোরা ফাতেহি। এবার জ্যাকলিনের বিরুদ্ধে মামলা করে নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন বলিউডের আইটেম গার্ল নোরা ফাতেহি।


দিল্লি কোর্টে জ্যাকলিনকে এক নাম্বার আসামি করে মানহানির একটি মামলা করেছেন নোরা। ভারতের শীর্ষ গণমাধ্যম হিন্দুস্তান টাইমস নিজেদের এক প্রতিবেদনে মামলার এজাহার তুলে ধরেছে। সেখানে বলা হয়েছে, ক্রমেই স্পষ্ট হচ্ছে যে, উল্লেখিত প্রতিদ্বন্দ্বিরা অভিযোগকারীর সঙ্গে ইন্ডাস্ট্রিতে ন্যায্যভাবে প্রতিদ্বন্দ্বিতা করতে না পেরে তার সুনাম নষ্ট করার চেষ্টা করছে। এতে তার কাজের ক্ষতি হচ্ছে। অভিযোগকারী মানহানিকর মন্তব্যের জন্য ক্ষুব্ধ। তার (জ্যাকলিন) মন্তব্যের পরিপ্রেক্ষিতে এই অভিযোগ।


এজাহারে আরও বলা হয়, এটা পুনর্ব্যক্ত করা উচিত যে, এই মানহানিকর মন্তব্যগুলো অভিযুক্ত নং ১ দ্বারা প্রাথমিকভাবে করা হয়েছিল, যা পরবর্তীতে অন্য অভিযুক্ত ব্যক্তিদের দ্বারা সম্প্রচারিত এবং প্রচারিত হয়। যাদের সকলেই একে-অপরের সঙ্গে জড়িত এবং অভিযুক্ত নং ১-এর এটা একটা ষড়যন্ত্র ছিল। এজন্য অভিযোগকারীর আর্থিক, সামাজিক-ব্যক্তিগত ক্ষতিসাধক হয়েছে। 


ঘটনার শুরু হয় সুকেশ চন্দ্রশেখরকে গ্রেপ্তারের পর। সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় বেশ কিছু অবৈধ সম্পত্তি উপহার হিসেবে পেয়েছিলেন জ্যাকলিন। এরপর জ্যাকলিন দাবি করেন, শুধু তিনি নন, অনেক তারকাই সুকেশের কাছ থেকে উপহার নিয়েছেন। তাদের মধ্যে নোরা ফতেহিও রয়েছেন।