খুন করা হয়েছে সুশান্ত সিংহ রাজপুতকে !


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:২১ অপরাহ্ন, ২৭শে ডিসেম্বর ২০২২


খুন করা হয়েছে সুশান্ত সিংহ রাজপুতকে !
সুশান্ত সিংহ রাজপুত

আত্মহত্যা করেননি সুশান্ত সিংহ তাকে খুন করা হয়েছিল ! মৃত্যুর দু’বছর পর ভারতীয় একটি সংবাদমাধ্যমের কাছে এমন দাবি করেন কুপার হাসপাতালের মর্গের কর্মী। 


নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায়  অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মরদেহ উদ্ধার করা হয়। ২০২০ সালের ১৪ জুন এমন এক খবরে তোলপাড় করে দিয়েছিল মায়ানগরীকে।   সেই ঘটনার প্রায় আড়াই বছর কেটে যাওয়ার পর ফের এক চাঞ্চল্যকর তথ্য। আত্মহত্যা করেননি সুশান্ত সিংহ রাজপুত! খুন করা হয়েছিল তাঁকে। মৃত্যুর দু’বছর পর একটি সংবাদমাধ্যমে এমন দাবিই করলেন কুপার হাসপাতালের মর্গের কর্মী। 


রূপকুমার শাহ নামের ওই মর্গ কর্মীর দাবি, অভিনেতার গলায় একাধিক ক্ষতের দাগ ছিল। ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে সে কথা তিনি জানিয়েছিলেন বলেন  মর্গকর্মী। তবে উপরমহলের নির্দেশ ছিল শরীরের কোনও ভিডিও না করতে , বরং ছবি তুলে ছেড়ে দেওয়া হয় মৃতদেহ। ইতিমধ্যেই মর্গকর্মীর এই মন্তব্য ছড়িয়ে পড়েছে দেশ জুড়ে। 


এই প্রসঙ্গে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের আইনজীবী বলেন, ‘‘সুশান্তের দিদিদের তরফে এখনও কিছু জানতে পারিনি। তাই এখনই কিছু মন্তব্য করতে পারছি না। তবে আমি এখন বলব সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয়, এর পিছনে রয়েছে ষড়যন্ত্র। একমাত্র কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাই পারে এই সত্য উদ্‌ঘাটন করতে।’’ 


২০২০ সালের জুন এই সময় প্রথম থেকেই অভিনেতার পরিবারের দাবি ছিল খুন করা হয়েছে সুশান্তকে। সেই সময় তদন্তে নামে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট, নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো এবং সিবিআই এর মতো কেন্দ্রীয় সংস্থা। 



আরএক্স/