নিজের টাকায় ১০০ ভক্তকে ঘুরতে পাঠাবেন বিজয়


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:০৪ পূর্বাহ্ন, ২৯শে ডিসেম্বর ২০২২


নিজের টাকায় ১০০ ভক্তকে  ঘুরতে পাঠাবেন বিজয়
বিজয় দেবরকোন্ডা

ভারতের দক্ষিণী সিনেমার তারকা অভিনেতা বিজয় দেবরকোন্ডা। ক্যারিয়ারে দারুণ সময় পার করছেন তিনি। প্রতি বছর ক্রিসমাসে ভক্তদের চমক দেন এ অভিনেতা।


এবারো ব্যতিক্রম হয়নি। সম্পতি সামাজিকমাধ্যম  টুইটারে  পোলের আয়োজন করে বিজয় ঘোষণা দিয়েছে, নিজ খরচে ১০০ ভক্তকে ঘুরতে পাঠাবেন তিনি।


সামাজিকমাধ্যমের সেই পোস্টে ভক্তদের কাছে তিনি জানত চান সবাইকে কোথায় ঘুরতে পাঠাবেন? কয়েকটি অপশনে ছিল-  ভারতীয় মরুভূমি, ভারতের পাহাড় ও ভারতের সমুদ্র। আরোও রয়েছে ভারতীয় সংস্কৃতিকে প্রত্যক্ষ করার সুযোগ।


এছাড়া তিনি লেখেন, ' আজ থেকে ৫ বছর আগে শুরু করেছিলাম 'দেবরসান্তা' ট্রেন্ড। আর এই বছর আমার কাছে আছে এতদিনের সবচেয়ে দারুণ দারুণ আইডিয়া। আপনাদের মাঝে থেকে ১০০ জনকে সব খরচ দিয়ে অবসর যাপনের জন্য পাঠাতে চাই। জায়গা বাছাইয়ের জন্য সবাই আমাকে সাহায্য করুন।


বিজয়ের এই পোলে ৪০ হাজারের বেশি টুইটার ব্যবহারকারী অংশ নেন। এতে ৪২.৫ শতাংশ ভোট পড়েছে। দ্বিতীয় অবস্থানে রয়েছে ভারতীয় সংস্কৃতি সমৃদ্ধ স্থান। তাতে ভোট পড়েছে ২৭ শতাংশ। ভারতের সমুদ্র রয়েছে তৃতীয় অবস্থানে। এতে ২৪ শতাংশ ভোট পড়েছে।  ৬.৩ শতাংশ ভোট পড়ে ভারতীয় মরুভূমি অবস্থান চতুর্থ।


জেবি/এসবি