পরীমণির ‘সারেং ছাড়া জাহাজ চলে’


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:৩১ পূর্বাহ্ন, ৩রা জানুয়ারী ২০২৩


পরীমণির ‘সারেং ছাড়া জাহাজ চলে’
সিয়াম-পরী

ঢাকাই সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেত্রী পরীমণির বর্তমান সমটা খুব একটা ভালো যাচ্ছে না। ব্যক্তিগত জীবনে অনেক বড় একটি সিদ্ধান্ত রাজের সাথে বিচ্ছেদের খবর জানিয়েছেন নিজেই। তবে ব্যক্তি জীবনে অনেক ঝড়ঝাপটা এসেছে আলোচিত এই অভিনেত্রীর। সব কিছু সামাল দিয়ে ঘুরে দাঁড়িয়েছেন। নিজেকে সবসময় উজ্জীবিত এবং হাসিখুশি রেখেছেন কাজের মধ্য দিয়ে। মিডিয়াপাড়া এবং ভক্তরা যখন রাজ-পরীর বিচ্ছেদ নিয়ে সরগরম ঠিক সেই মুহূর্তে নিজের বহু প্রতীক্ষিত সিনেমার নতুন একটি গান প্রকাশের খবর দিলেন পরী।


আগামীকাল মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকাল ৫টায় বঙ্গ বিডির ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার ‘সারেং ছাড়া জাহাজ চলে’ শিরোনাম  গানটি।  ‘বিশ্বসুন্দরী’ খ্যাত অভিনেত্রী নিজেই পোস্টার শেয়ার করে খবরটি জানিয়েছেন।


গানটিতে কণ্ঠ দিয়েছেন বাউল শফি মন্ডল, প্রয়াত পুলিশ সুপার ও গীতিকার দেওয়ার লালন আহমেদেও কথায়, সুর ও সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।


সিনেমাটির পরিচালক আবু রায়হান জুয়েল বলেন, “আমার সিনেমার অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি গান ‘সারেং ছাড়া জাহাজ চলে’। এই গানে পরীমণি ও সিয়াম দুজনেই দারুণ অভিনয় করেছেন। আমার বিশ্বাস দর্শক-শ্রোতারাও উপভোগ করবেন।”


শিক্ষাবিদ-সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় সিয়াম ও পরীমণি ছাড়াও আরো অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার। এছাড়াও শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছে প্রায় ২০ শিশু। সিনেমাটি আগামী ২০ জানুয়ারি মুক্তি পাবে।


জেবি/এসবি