কলকাতার ওয়েব সিরিজে উর্মি


Janobani

সাইফুল বারী

প্রকাশ: ০৩:৪৪ পূর্বাহ্ন, ৪ঠা জানুয়ারী ২০২৩


কলকাতার ওয়েব সিরিজে উর্মি
উর্মি

সময়ের সাথে সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছেন এ সময়ের আলোচিত অভিনেত্রী ও মডেল উর্মি। পুরো নাম শারমিন সুলতানা উর্মি। এলএলবিতে অধ্যায়নরত উর্মি মিডিয়াতে নিজের অবস্থানকে শক্ত করার জন্য পরিশ্রম করে যাচ্ছেন রীতিমতো। 


এবার নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন উর্মি। স্মরজিৎ বন্দ্যোপাধ্যায়ের রচনায় কলকাতার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র  ‘ক্রসগেম’ও অমল চক্রবর্তীর রচনায় ‘মিঠাই’ নামক ওয়েভ সিরিজে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এগুলোর পরিচালনা করছেন বাংলাদেশের সুপরিচিত সাংবাদিক ও পরিচালক লিপু খন্দকার আর ভারতের হয়ে কাজ করছেন বিশ্বনাৎ দে। আগামী ২০ জানুয়ারি থেকে শুটিং শুরু হবে কলকাতার বিভিন্ন লোকেশনে ও বকখালিতে।


ইতিপূর্বে উর্মি বাংলাদেশে অনেক কাজ করেছেন। জামাল মল্লিকের পরিচালনায় ‘জনম জনমের সাথী, তারপর মাইনুল হাসান খোকনের ধারাবাহিক ‘হাই সোসাইটি’ এশিয়ান টিভি, বাংলাভিশনে জামাল মল্লিকের ‘প্রবাসী গ্রাম’, একক নাটক ‘ভিডিওম্যান’ চ্যানেল নাইন, একক নাটক ‘চেনা অচেনা’ সাখাওয়াত সাগর, ‘কে হবে প্রেমিক’ ও দীপ্ত টিভিতে ধারাবাহিক ‘আগুন পাখি’ পরিচালনায় পারভেজ আমিন।


টিভি মিডিয়াতে নিজের অবস্থান মজবুত করার জন্য ৪ বছর ধরে মঞ্চে অভিনয় করে যাচ্ছেন উর্মি। তার থিয়েটারের নাম শৌখিন থিয়েটার। এখানে তার অভিনীত প্রায় ১৫টি নাটকের মঞ্চায়ন হয়েছে প্রধান চিত্রে ছিলেন তিনি। এছাড়াও টিভিসি ও ওভিসি করেছেন উর্মি। কয়েকটি উল্লেখযোগ্য হচ্ছে ফুড পান্ডা ও প্রাণ অস্কার ড্রিংকস।


কোলকাতার চলচ্চিত্র ও ওয়েব সিরিজে কাজ করা নিয়ে উর্মি আমাদের বলেন, আমি দেশের গন্ডি পেরিয়ে ভিন্ন দেশে কাজ করবো দেশের সুনাম অক্ষুন্ন রাখার জন্য আমি খুব পরিশ্রম করবো। আমার সামনে এগিয়ে যাওয়ার পথটাকে সাফল্যমন্ডিত করবো সবাই দোয়া করবেন।