নতুন লুকে তুষি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:৩০ পূর্বাহ্ন, ১৫ই জানুয়ারী ২০২৩


নতুন লুকে তুষি
নাজিফা তুষি

নতুন লুকে ধরা দিলেন ঢাকাই ছবির চিত্রনায়িকা নাজিফা তুষি। ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৪’এ প্রথম রানার-আপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন এ অভিনেত্রী।


নির্মাতা রেদওয়ান রনি পরিচালিত ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন তুষি। গত বছর  মেজবাউল হক সুমন পরিচালিত ‘হাওয়া’ ছবিতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন তিনি।


শুধু দেশে নয়, দেশের বাইরেও ঝড় তুলেছে তার অভিনীত ছবি ‘হাওয়া’। এমনকি বাংলাদেশ থেকে অস্কারের জন্যও পাঠানো হয়েছিল ছবিটি। তবে অস্কারের জন্যও মনোনীত না হলেও ছবিতে গুলতির ভূমিকায় অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেত্রী। 


২০২২ সালে ২৯ জুলাই মুক্তি পাওয়া এই ছবিটি এখনও রয়েছে আলোচনার শীর্ষে। আর এদিকে সম্প্রতি নতুন লুকেনেটিজেনদের নজর কেড়েছেন তিনি। 


তুষি অভিনীত ‘হাওয়া’ নাম লেখা প্রিন্টের শাড়ি পরে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেছেন লাস্যময়ী এই অভিনেত্রী। তিনি ক্যাপশনে লেখেন, ‘জয়িতা’। 


ওই ছবিতে দেখা গেছে, জিন্সের প্যান্ট এর উপর শাড়ি পরেছেন তুষি। ছবিটি পোস্টের পর থেকেই আলোচনার ঝড় উঠেছে অভিনেত্রীর কমেন্ট বক্সে। আর এই ছবির সফলতার পর থেকে অভিনেত্রীকে ‘হাওয়া’র নায়িকা হিসেবে সম্বোধন করছেন সবাই। 


জেবি/এসবি