স্পিকারের চ্যালেঞ্জ, মেয়ে সুহানার সঙ্গে ‘পাঠান’ দেখলেন শাহরুখ খান!


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:২২ পূর্বাহ্ন, ১৯শে জানুয়ারী ২০২৩


স্পিকারের চ্যালেঞ্জ, মেয়ে সুহানার সঙ্গে ‘পাঠান’ দেখলেন শাহরুখ খান!
মেয়ের সঙ্গে পাঠান দেখলেন শাহরুখ খান

'বেশরম রং' গান প্রকাশ্যে আসার পর 'পাঠান' সিনেমা নিয়ে বিতর্ক শুরু হয়েছে। এ নিয়ে প্রথম আপত্তি তোলে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। 


তারপর থেকে সরব হন সেখানকার বিজেপি নেতা ও বিধানসভার স্পিকার গিরিশ গৌতম। তিনি বলেছিলেন, 'শাহরুখ খান নিজের মেয়ের সঙ্গে ওই 'বেশরম' গান দেখুন আগে।' তিনি আরও বলেছিলেন,'ছবি দেখার পরে শাহরুখ নিজের মেয়ের সঙ্গে ছবি দিন। তারপরে কথা হবে।'


সে সময় বলিউড বাদশা কথা বলেনি, তবে কাজ করে দেখালেন। সোমবার (১৬ জানুয়ারি) যশ রাজ স্টুডিওতে সপরিবারে পৌঁছলেন শাহরুখ। ছেলে আরিয়ান, মেয়ে সুহানা ও স্ত্রী গৌরী খানকে নিয়ে দেখলেন ‘পাঠান’। 


একেবারে খোশমেজাজেই দেখা গেল খান পরিবারকে। বাবার সঙ্গে ম্যাচিং করে পোশাকে সাজেন সুহানা। যদিও সিনেমাটি দেখে বের হওয়ার সময় কোনও প্রতিক্রিয়া দেয়নি সুহানা-আরিয়ানের কেউ-ই।


আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখের ‘পাঠান’। ৪ বছর পর বড় পর্দায় প্রত্যাবর্তন শাহরুখ খানের। স্বাভাবিকভাবেই এই ছবিকে ঘিরে প্রত্যাশার পারদ চড়ছে অনুরাগীদের মধ্যে। অগ্রিম টিকিট বুকিং শুরু হয়েছে আর তাতেই যশের ছবি ‘কেজিএফ ২’-কে হারাল ‘পাঠান’।দেশ নয়, বিদেশের মাটিতে।


জেবি/এসবি