সিদ্ধিরগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৪:০৭ পূর্বাহ্ন, ২০শে জানুয়ারী ২০২৩


সিদ্ধিরগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন
নিহত মোছা. আনোয়ারা বেগম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পারিবারিক কলহের জেরে স্বামী মানিক পাটোয়ারী (৫৫) তার স্ত্রী মোছা. আনোয়ারা বেগম (৩৫) কে ছুরিকাঘাত করে খুন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 


এ ঘটনায় নিহতের মেয়ে মোছা. স্বর্নালী বাদী হয়ে তার পিতা মো. মানিক পাটোয়ারীকে (৫৫) আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 


হত্যাকান্ডের পর অভিযুক্ত মো. মানিক পাটোয়ারী পালিয়ে যান। সিদ্ধিরগঞ্জের নাসিক ৯ নং ওয়ার্ডের জালকুড়ি পশ্চিমপাড়া এলাকায় বুধবার রাতে এ ঘটনাটি ঘটে । 


অভিযুক্ত মানিক পাটোয়ারী চাঁদপুর সদর উপজেলার মুন্সিরহাটি গ্রামের মৃত শরাফত পাটোয়ারীর ছেলে। নিহত আনোয়ারা বেগম সিদ্ধিরগঞ্জের পশ্চিম জালকুড়ি এলাকার মো. মানিক পাটোয়ারীর স্ত্রী। 


নিহতের মেয়ে স্বর্নালীর দাবি, পারিবারিক দাম্পত্য কলহের কারণে তার বাবা তার মাকে পিছন থেকে এসে ধারালো চাকু দিয়ে পেটে আঘাত করে। পরবর্তীতে তার মাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে খানপুর ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্ত পলাতক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


জেবি/এসবি