জনগণের সেবা করাই আওয়ামী লীগের মূলমন্ত্র: মোহাম্মদ আবুল হোসেন


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:২৯ পূর্বাহ্ন, ২৪শে জানুয়ারী ২০২৩


জনগণের সেবা করাই আওয়ামী লীগের মূলমন্ত্র: মোহাম্মদ আবুল হোসেন
বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি মোহাম্মদ আবুল হোসেন

বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি মোহাম্মদ আবুল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা নেতৃত্বে পরিচালিত বর্তমান সরকার, সর্বদা জনগণের দুঃখ-কষ্টে পাশে আছেন। তিনি বলেন, জনগণের সেবা করাই হচ্ছে আওয়ামী লীগের মূলমন্ত্র।


রোববার (২২ জানুয়য়ারি) ঢাকার নবাবগঞ্জে কৃষক লীগের সহ-সভাপতি মোহাম্মদ আবুল হোসেন বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। 


তিনি বলেন, বিগত সরকারগুলো কৃষক শ্রমিকের মুক্তির চিন্তা না নিজেদের ভাগ্যেও উন্নয়নে কাজ করেছে। অপরদিকে শুধু আওয়ামী লীগ সরকারই নয়, আওয়ামী লীগের নেতাকর্মীরাও জনগণের  প্রয়োজন তাদের পাশে  থেকে সহযোগিতা করছেন। 


তিনি আরও বলেন, বিগত করোনা মহামারীতে আওয়ামীলীগ ও সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীরা জনগণের পাশে দাঁড়িয়ে তাদের সহযোগিতা করেছেন। অপরদিকে, দোহার নবাবগঞ্জের জনসাধারণকে দুর্ভোগ থেকে মুক্তি দিতে যা যা প্রয়োজন এই অঞ্চলের প্রিয় মানুষ আমাদের এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান সবই করে যাচ্ছেন।


তিনি বলেন, আওয়ামী লীগের নীতি হচ্ছে জনগণের দুঃখ-কষ্টে তাদের পাশে দাঁড়ানো। কারণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশবাসীকে একটি সুন্দর জীবন দিতে চেয়েছিলেন এবং আমরা সেই লক্ষ্য বাস্তবায়নে সকলে কাজ করবো।  


এ সময় উপজেলা কৃষক লীগ আহবায়ক সাদের হোসেন বুলু, যুগ্ম আহবায়ক শেখ মেহেদী হাসান স্বপনসহ যন্ত্রাইল, শিকারীপাড়া, জয়কৃষ্ণপুর, বারুয়াখালী ইউনিয়ন কৃষক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।