সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন চাই: হিরো আলম


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৩:৪১ পূর্বাহ্ন, ২৫শে জানুয়ারী ২০২৩


সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন চাই: হিরো আলম
বগুড়ার বিভিন্ন এলাকায় দিনব্যাপী ভোট চেয়ে গণসংযোগ করেন হিরো আলম- ছবি: সংগৃহীত

বগুড়ায় দুইটি আসনে উপনির্বাচনে প্রার্থী হয়েছেন আলোচিত ব্যক্তি মো. আশরাফুল আলম ওরফে হিরো আলম। দুটি আসনেই তিনি স্বতন্ত্র প্রার্থী হয়ে একতারা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। 


সোমবার (২৩ জানুয়ারি) বগুড়ার বিভিন্ন এলাকায় দিনব্যাপী ভোট চেয়ে গণসংযোগ করেন তিনি। 


পরে সন্ধ্যায় র‌্যাব-১২ এর বগুড়া ক্রাইম প্রিভেনশন কোম্পানির কার্যালয়ে যান তিনি। এ সময় হিরো আলম র‌্যাব-১২–এর বগুড়া ক্রাইম প্রিভেনশন কোম্পানির অধিনায়ক নজরুল ইসলামের সঙ্গে দেখা করেন।


জানা গেছে, ভোট গ্রহণের দিন ভোটাররা যাতে ভোটকেন্দ্রে গিয়ে নির্বিঘ্নে ভোট দিতে পারেন, সেই পরিবেশ নিশ্চিত করার সহযোগিতা চাইতেই র‌্যাব-১২–এর বগুড়া ক্রাইম প্রিভেনশন কোম্পানির অধিনায়ক নজরুল ইসলামের সঙ্গে দেখা করেন হিরো আলম।


গণসংযোগকালে হিরো আলম বলেন, উপনির্বাচনে তার ওপর যদি কোনো প্রকার হামলা হয় তাহলে পাল্টা হামলা করা হবে। কোনো অপ্রীতিকর ঘটনা আমরা মেনে নেবো না। এবার আমাদের ওপর কেউ হামলা করলে তার পাল্টা জবাব আমরা দেব। নেতাকর্মীও বেশি রয়েছে তাই ভয়ের কিছু নেই। ’


সুষ্ঠু নির্বাচন হলে জয়ী হবার আশাবাদ ব্যাক্ত করে তিনি বলেন, ‘গত ২০১৮ সালের নির্বাচনে আমার ওপর হামলার ঘটনা ঘটেছিল। এই নির্বাচনে আমরা অবাদ, সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন চাই। 


তিনি আরো বলেন, ‘আমার চেহারা খারাপ, টাকা-পয়সা নেই তারপরেও ভোটাররা আমাকেই ভোট দেবে। সুন্দর চেহারা হলেই উন্নয়ন করা যায় না। মানুষকে ভালোবাসতে হয়। আর মানুষকে ভালোবাসার যোগ্যতা যার আছে সেই এলাকার উন্নয়ন করে। আমি নির্বাচিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পা ছুয়ে বলবো আপনি বগুড়ার উন্নয়নে আমাকে সহযোগিতা করেন। তিনি আমার কথা অবশ্যই শুনবেন। ’