রামপালে নদী থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:১৯ পূর্বাহ্ন, ২৫শে জানুয়ারী ২০২৩


রামপালে নদী থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার
ফাইল ছবি

বাগেরহাটের রামপাল উপজেলার পেড়িখালী ইউনিয়নের রোমজাইপুর গ্রাম সংলগ্ন মোংলা ঘষিয়াখালী চ্যানেলের পশ্চিম পাড় থেকে এক অজ্ঞাত মহিলার মরদেহ উদ্ধার করেছে রামপাল থানা পুলিশ। 


মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল ৮টায়  এলাকার লোকজন নদীর তীরে একটি মরদেহ পড়ে থাকতে দেখে রামপাল থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে  রামপাল থানার অফিসার ইনচার্জ  সঙ্গীয় ফোর্সসহ নিজে ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। 


রামপাল থানার ওসি জানান, লাশের পরনে লাল রঙের পেটিকোট আর গায়ে লাল রঙের ইউলের সোয়েটার ছিল। হাতে পলাচুরি ও গলায় জড়ানো একটি মালা ছিল মাথার চুল অর্ধপাকা। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে নারীর মৃতদেহটি হিন্দু সম্প্রদায়ের হতে পারে। মৃত দেহের গায়ে দৃর্শমান কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। আমি বাগেরহাটের জেলা পুলিশ সুপার মহোদয়, পিবিআই ও সিআইডির ক্রাইম জোনের সদস্যদের খবর দিয়েছি। তারা ইতোমধ্যে সনাক্ত করণের কাজ শুরু করেছে। 


রামপাল ও মোংলা সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার আসিফ ইকবাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং পুরো ঘটনাটি মনিটরিং করছেন। মরদেহটি ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণের প্রক্রিয়া শেষ হয়েছে। পেড়িখালী ইউনিয়নের দফাদার মল্লিক নুর মোহাম্মাদ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেছন।


জেবি/এসবি