ধামরাইয়ে ‘বীর মুক্তিযোদ্ধা মাঠ’ উদ্বোধন করেছেন ইউএনও


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:১৬ পূর্বাহ্ন, ২৯শে জানুয়ারী ২০২৩


ধামরাইয়ে ‘বীর মুক্তিযোদ্ধা মাঠ’ উদ্বোধন করেছেন ইউএনও
ধামরাইয়ে ‘বীর মুক্তিযোদ্ধা মাঠ’ উদ্বোধন- ছবি: সংগৃহীত

ঢাকার ধামরাই উপজেলা প্রশাসন কর্তৃক বাস্তবায়িত ‘বীর মুক্তিযোদ্ধা মাঠ’ এর উদ্বোধন করা হয়েছে। সরকারি খাস জমি অবৈধ দখলদারদের কবল থেকে উদ্ধার করে বীর সেনাদের নামে ‘বীর মুক্তিযোদ্ধা মাঠ’ নির্মাণ করে প্রশংসায় ভাসছেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী।


শুক্রবার (২৭ জানুয়ারি) বিকালে উপজেলার যাদবপুর ইউনিয়নের আমছিমুর রামভদ্র মধ্যপাড়া এলাকায় এই বীর মুক্তিযোদ্ধা মাঠের উদ্বোধন করা হয়।


ধামরাই উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমদ।


বেনজির আহমদ লেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নতি করে যাচ্ছে। তার মতো নেতা তো আর দেশে আসে নাই। তাই আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ভোট দিবেন এই অনুরোধ রইল। এই যে খেলার মাঠ উদ্ধার হইছে এই সরকারি জায়গা যারা এতদিন ভোগ করছেন হয়তো তারা কষ্ট পেয়েছেন। কিন্তু সরকারি জমি দখল করাটাই ঠিক হয় নাই। 


তিনি আরও বলেন, ধামরাই উপজেলা নির্বাহী অফিসারের জন্যই এসব সম্ভব হয়েছে। তাই ইউএনও সাহেবকে ধন্যবাদ জানাই। 


ধামরাই উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী বলেন, আমরা মূলত আমাদের এমপির সহযোগিতা এবং গ্রামবাসীদের উদ্যোগে কাজটি করতে সফল হয়েছি। আমাদের ইচ্ছা আছে এরকম মাঠ ধামরাইয়ে আরো করবো। এরকম মাঠ আমরা করেছি আরেকটি সোমভাগে। আমি ব্যক্তিগতভাবে মনে করি এ ধরনের মাঠ আরো প্রতিষ্ঠা করতে হবে। আজকে আমরা যে মাঠ উদ্বোধন করে দিয়ে গেলাম এই মাঠে এখানকার ছেলে মেয়েরা খেলাধুলা করতে পারবে। 


এ সময় উপস্থিত ছিলেন, ধনবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসলাম হোসাইন, উপজেলা নির্বাহী অফিসার শাকিলা বিনতে মতিন, মির্জাপুর উপ-সহকারী প্রকৌশলী মো. আবু তাহের মোল্লাহ, ইঞ্জিনিয়ার এরশাদ, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান অ্যাভোকেট সোহানা জেসমিন মুক্তা, আমরাইল নাগরিক ফোরামের স্থায়ী সদস্য মোজ্জামেল হক, ঘোমগ্রাম বাজার কমিটির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান পলাশ প্রমুখ।