স্বামীকে হত্যার পর পুকুরে ফেলে দিল স্ত্রী


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০২:৪৫ পূর্বাহ্ন, ২৯শে জানুয়ারী ২০২৩


স্বামীকে হত্যার পর পুকুরে ফেলে দিল স্ত্রী
মরদেহ

নাটোরের লালপুরে পুকুরের পানি থেকে আবুল কালাম (৫০) ওরফে বোমা কালাম নামের এক জনের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) সকালে মরদেহটি উদ্ধার করে পুলিশ।


জানা গেছে, নিহত কালামের স্ত্রী ও উপজেলার বিলমাড়ীয়া ইউনিয়ন পরিষদের সদস্য আরজিনা খাতুন (৩৫) ও তার আগের স্বামীর পক্ষের ছেলে আল আমিনসহ (১৮) তার পরিবারের লোকজন কালামকে হত্যা করে একটি পুকুরে ফেলে দেয়। নিহত আবুল কালাম উপজেলার উধনপাড়া গ্রামের মৃত ইনছার মন্ডলের ছেলে। প্রায় ১০ বছর ধরে সে বড়বাদকয়া গ্রমের আরজিনা খাতুনের বাবা জহিম উদ্দিনের বাড়িতে ঘরজামাই থাকতো।


পুলিশ ও স্থানীয়রা জানায়, বেশ কিছুদিন ধরে আরজিনা ও কালামের মধ্যে পরিবারিক কলহ চলছিলো। শুক্রবার (২৭ জানুয়ারি) রাত আটটার দিকে আরজিনা খাতুন তার আগের স্বামীর পক্ষের ছেলে আল আমিনসহ পরিবারের অন্যরা কালামকে লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে মরদেহ বাড়ি থেকে প্রায় ৫ কিলোমিটার দুরে সাধুর আখড়া এলাকার একটি পুকুরে ফেলে আসে। খবর পেয়ে নিহত কালামের পরিবারের লোকজন রাতেই কালামকে খুঁজতে থাকে। তারা তাকে না পেয়ে লালপুর থানায় অভিযোগ করেন। পুলিশ রাতেই সন্দহজনক ভাবে আল আমিনকে আটক করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক শনিবার সকাল সাড়ে ৬টার দিকে পুকুর থেকে কালামের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।


এ ঘটনায় নিহতের ভাই সহিদুজ্জামান সালাম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।


লালপুর থানার ওসি মোনোয়ারুজ্জামান বলেন, ‘নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীর ও মুখমণ্ডলে ধারালো অস্ত্র ও লাঠির আঘাতের চিহ্ন পাওয়া গেছে।'


জেবি/এসবি