ধামরাইয়ে গ্রামবাসীর স্বপ্ন পূরণ করলেন ইউএনও


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৩ পূর্বাহ্ন, ১লা ফেব্রুয়ারি ২০২৩


ধামরাইয়ে গ্রামবাসীর স্বপ্ন পূরণ করলেন ইউএনও
ধামরাইয়ে গ্রামবাসীর স্বপ্ন পূরণ করলেন ইউএনও

ঢাকার ধামরাই উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী একের পর এক চমক দেখাচ্ছেন। দুনিগ্রামবাসীর জন্য খেলার মাঠের ব্যবস্থা করে দিয়ে তাদের স্বপ্ন পূরণ করেছেন বলে জানান এলাকাবাসী।


ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের দুনিগ্রামে ৯৩ শতাংশ খাসজমিতে এই খেলার মাঠ নির্মাণের উদ্বোধন করা হয়।


স্থানীয় মো. ফিরুজ কবির বলেন- দুনিগ্রামবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি খেলার মাঠ বাস্তবায়নের রূপকার ধামরাই উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী। উদ্বোধনের মধ্য দিয়ে আজকে আমাদের স্বপ্ন পূরণ হলো।


এ্যাডভোকেট আহসান হাবীব বলেন- আমাদের জনবহুল গ্রামে একটি খেলার মাঠের জন্য হোসাইন মোহাম্মদ হাই জকি এবং এমপি মহোদয়কে বলি। তারা বলেন আমাদের গ্রামে কোন খাস জায়গা আছে কিনা। যদি থাকে তাহলে সেইখানে মাঠ ব্যবস্থা করে দেয়া সহজ হবে। তখন আমরা কাগজ পত্র দেখানোর পর দুনিগ্রাম মৌজার ৯৩ শতাংশ জমিতে এই খেলার মাঠ নির্মাণের উদ্বোধন করে যান। এই মাঠের উপকার সুবিধা ভোগ করবে দুনিগ্রাম এবং তার সাথে আমাদের পাশের গ্রাম জাঙ্গালিয়াসহ আশেপাশের এলাকাবাসী। তাই আমি আহ্বান করব এই মাঠে যেন তরুণ সমাজ খেলতে আসে। খারাপ কাজ থেকে বিরত থাকে এবং মাদক থেকে দূরে থাকে। 


ধামরাই উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী বলেন- খেলাধুলা আমাদের শারীরিক এবং মানসিকভাবে সুস্থ রাখেন। খেলাধুলা তরুণ সমাজকে মাদক থেকে দূরে এবং খারাপ কাজ থেকে দূরে রাখেন। সে জন্য আমি বলতে চাই এই খেলার মাঠের জন্য আমাদের তরুণ সমাজ সকল খারাপ কাজ থেকে দূরে থাকবে। তারা খেলাধুলা করবে। পড়াশোনা করবে ঠিকমতো। পড়ালেখার পাশাপাশি খেলাধুলার দরকার। তার জন্য আমাদের মাঠের গুরুত্ব অপরিসীম।


উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বালিয়া ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মুজিবুর রহমান, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আহমদ আলী সহ গ্রামের সর্বস্তরের জনগণ।