স্ত্রীকে হাতুড়িপেটা করে হত্যা, স্বামী পলাতক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:৪৫ পূর্বাহ্ন, ৪ঠা ফেব্রুয়ারি ২০২৩


স্ত্রীকে হাতুড়িপেটা করে হত্যা, স্বামী পলাতক
সাইদুল ইসলাম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পারিবারিক কলহের জেরে আঁখি আক্তার (৩২) নামে এক গৃহবধূকে হাত-পা বেঁধে হাতুড়িপেটা করে হত্যা করেছে পাষণ্ড স্বামী।


শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকালে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেন জনবাণীকে বিষয়টি নিশ্চিত করেছেন।


এর আগে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।


হত্যাকাণ্ডে জড়িত অভিযুক্ত স্বামী সাইদুল ইসলাম (৩৬) সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের চেঙ্গাকান্দি গ্রামের নুরুল ইসলাম সুধার ছেলে। নিহত আঁখি একই ইউনিয়নের পিরোজপুর গ্রামের ইব্রাহিম প্রধানের মেয়ে।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ১৫ বছর আগে পারিবারিকভাবে সাইদুল ইসলামের সঙ্গে আঁখি আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে কলহ চলছিল। দাম্পত্য জীবনে তাদের অর্ণব (১২) ও সিয়াম (১০) নামের দুই সন্তান রয়েছে। নানা অজুহাতে সাইদুল ইসলাম প্রায়ই আঁখিকে মারধর করতো। 


বৃহস্পতিবার রাতেও তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে আঁখিকে স্বামী সাইদুল ইসলাম হাত-পা বেঁধে হাতুড়ি দিয়ে উপর্যপুরি মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে পেটাতে থাকে। হাতুড়ির আঘাতে আঁখি জ্ঞান হারিয়ে ফেলে। পরে তার দুই সন্তানের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। তৎক্ষণাৎ তার স্বামী সাইদুল ইসলাম পালিয়ে যান। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


নিহত আঁখির ছেলে অর্ণব বলে, রাতে বাবা ও মায়ের ঝগড়া হয়। একপর্যায়ে বাবা মাকে হাত-পা বেঁধে ঘরে থাকা হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। আমাদের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসে। তখন বাবা পালিয়ে যায়। মাকে হাসপাতালে নিলে মা মারা যায়। আমি আমার মায়ের হত্যার বিচার চাই।


এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, গৃহবধূ হত্যাকাণ্ডের খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্বামী এখনো পলাতক রয়েছেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। অভিযুক্ত স্বামীকে গ্রেফতারের চেষ্টা  চলছে বলে জানিয়েছে পুলিশ।


আরএক্স/