সময় টিভির বার্তাপ্রধানের নামে মামলা, সাংবাদিকদের মানববন্ধন


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:২২ পূর্বাহ্ন, ৫ই ফেব্রুয়ারি ২০২৩


সময় টিভির বার্তাপ্রধানের নামে মামলা, সাংবাদিকদের মানববন্ধন
সময় টিভির বার্তাপ্রধানের নামে মামলা, সাংবাদিকদের মানববন্ধন

সাংবাদিকদের বিরুদ্ধে মামলা ও প্রশাসনের হয়রানি বন্ধের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করছে সাভার-আশুলিয়ায় ও ধামরাইতে কর্মরত সাংবাদিকরা। 


শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১০ টার সময় আশুলিয়া প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। 


মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমান সময়ে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করতে একটি মহল সরকারের খেয়ে পরে বিভিন্ন ভাবে উস্কানিমূলক কাজে লিপ্ত আছে। সাংবাদিকদের বিরুদ্ধে বিভিন্ন ভাবে মামলা দিয়ে হয়রানি করে আলোচনায় ফেলতে চায়। সম্প্রতি সময় টিভির বার্তা প্রধান মুজতবা দানিশের বিরুদ্ধে একটি মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। দেশের প্রথম সারির গণমাধ্যমের কণ্ঠরোধ করার লক্ষে এই মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে বলে মনে করেন সাংবাদিকরা। 


মামলা দ্রুত প্রত্যাহারের দাবি তুলে বক্তব্য রাখেন, আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি ও সময় টিভির ঢাকা জেলা প্রতিনিধি মোজাফফর হোসেন জয়, আশুলিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিটন,যমুনা টেলিভিশনের প্রতিনিধি মাহফুজুর রহমান নিপু, এটিএন নিউজের প্রতিনিধি জাহিদ হাসান শাকিল,আশুলিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি কামরুজ্জামান, আরটিভির সাভার প্রতিনিধি  জিয়াউল ইসলাম, মাছরাঙা টিভির সাভার প্রতিনিধি হাসিবসহ আরও অনেকে। 


চ্যানেল ২৪ এর সাভার প্রতিনিধি অপু ওহাব বলেন, দ্রুত তার বিরুদ্ধে এই মামলা থেকে হয়রানি ও মামলার প্রত্যাহার না হলে সাভার আশুলিয়া ও ধামরাইয়ে কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে কঠোর আন্দোলন পালন করা হবে।