রেস্টুরেন্টে প্রকাশ্যে গুলি করে আহত ৫


Janobani

জনবাণী ডেস্ক

প্রকাশ: ১০:৫৮ অপরাহ্ন, ৬ই ফেব্রুয়ারি ২০২৩


রেস্টুরেন্টে প্রকাশ্যে গুলি করে আহত ৫
রেস্টুরেন্টে প্রকাশ্যে গুলি করে আহত ৫

নারায়ণগঞ্জের চাষাঢ়া এলাকায় বিদ্যুৎ বিল চাওয়াকে কেন্দ্র করে ‘সুলতান ভাই কাচ্চি রেস্টুরেন্টে’ প্রকাশ্যে গুলি ছোড়ার ঘটনা ঘটেছে বলে জানা গেছে। 


এ ঘটনায় নারীসহ পাঁচজন আহত হয়েছে বলে জানা গেছে। তাৎক্ষনিক ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করেছে পুলিশ।


রবিবার (৫ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে শহরের আংগুরা শপিংয়ের নীচতলায় এ ঘটনা ঘটে।


রেস্টুরেন্টের মালিক শুক্কর আলী বলেন, কয়েকদিন ধরে তারা (আজহার ও তার ভাই) আমার কাছে টাকা দাবি করে আসছিলেন। আজও রাতে রেস্টুরেন্টে এসে ১০ লাখ টাকা দাবি করেন। পরে আমার দোকানের ম্যানেজার কাজল এসে আমাকে সরিয়ে দিয়ে আজহারকে বোঝানোর চেষ্টা করেন। এ নিয়ে তার সঙ্গে তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে বাসা থেকে শটগান নিয়ে এসে আজহার তালুকদার রেস্টুরেন্টের ম্যানেজার কাজলকে গুলি করেন। তার ছোড়া এলোপাতাড়ি গুলিতে আরো কয়েকজন গুলিবিদ্ধ হয়েছেন।


নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা বলেন, আজহার তালুকদার ও তার ভাই আজিজুল হক সুলতান ভাই কাচ্চির মালিক শুক্কর আলীর কাছে দোকান ভাড়া দিয়েছেন। সেই সূত্র ধরে আজাহার দাবি করে আসছিলেন যে, পানি বেশি খরচ করায় বিদ্যুৎ বিল বেশি আসছে। বিলের টাকা দিতে হবে। এ নিয়ে দোকানের কর্মচারীদের সঙ্গে তার তর্কাতর্কি হয়। একপর্যায়ে আজাহার উত্তেজিত হয়ে বাসায় থাকার তার লাইসেন্স করা শটগান নিয়ে এসে গুলি ছোড়েন।


ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, নারায়ণগঞ্জের চাষাঢ়া থেকে কাজল মিয়া নামে গুলিবিদ্ধ এক রেস্টুরেন্ট কর্মচারীকে হাসপাতালে আনা হয়েছে। তার পেটের নিচের দিকে গুলি লেগেছে।