আমার ক্যারিয়ারে ৮০ শতাংশ কৃতিত্ব শাকিবের: অপু বিশ্বাস


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:০৪ অপরাহ্ন, ৭ই ফেব্রুয়ারি ২০২৩


আমার ক্যারিয়ারে ৮০ শতাংশ কৃতিত্ব শাকিবের: অপু বিশ্বাস
অপু বিশ্বাস

ঢাকাই ছবির কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। সম্প্রতি কলকাতা থেকে ঘুরে এসেছেন তিনি। সেখানে গিয়ে আনন্দবাজার অনলাইনকে এক সাক্ষাৎকার দিয়েছেন এ অভিনেত্রী।


গণমাধ্যমের এক প্রশ্নের জবাবে অপু বলেন,  আসলে আজকে শাকিব যদি আমার পাশে না থাকত, তা হলে এই অপু বিশ্বাস হত না। সহ-অভিনেতা হয়ে আমাকে অভিনয়ের খুঁটিনাটিতে সাহায্য করেছে সে। আমার ক্যারিয়ারে ৮০ শতাংশ কৃতিত্ব শাকিবের, বাকিটা আমি অর্জন করেছি। তাই ওর প্রতি সারা জীবন সেই সম্মান থাকবে।


কলকাতায় ঝটিকা সফরে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। এসেছিলেন কলকাতা বইমেলায়। তার মাঝেই প্রাণখোলা আড্ডা দিলেন আনন্দবাজার অনলাইনের সঙ্গে। সদা হাসিখুশি নায়িকার ব্যক্তিগত জীবনে ওঠাপড়া কম নেই। তাঁর গল্প হয়তো হার মানাবে সিনেমার চিত্রনাট্যকেও। বাংলাদেশের ‘কিং খান’ শাকিব খানের স্ত্রী, পাশপাশি ছেলের দায়িত্ব। তাঁকে ঘিরে থাকা নানা বিতর্কের সোজাসাপটা উত্তর দিলেন অপু বিশ্বাস। জানালেন নিজের ভবিষ্যৎ পরিকল্পনাও।


শাকিব খানের একের পর এক সম্পর্ক নিয়ে এত ধরনের গুঞ্জন, কেমন লাগে যখন শোনেন? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, এক জন সুপারস্টারকে নিয়ে যদি গুঞ্জন না হয়, তা হলে সে কিসের সুপারস্টার? এটা তার কৃতিত্ব, এখনও তাকে নিয়ে গুঞ্জন হয়, অন্যদের নিয়ে হয় না। নায়ক-নায়িকাদের নিয়ে দু-একটা প্রেমের গুঞ্জন না থাকলে পর্দায় রোম্যান্স ফুটিয়ে তুলবেন কী ভাবে! আমি সাধুবাদই জানাই।


এদিকে, অপু বিশ্বাস দেশে ফিরেই ব্যস্ত হয়ে উঠেছেন তার প্রযোজনায় সরকারি অনুদানে নির্মিত প্রথম সিনেমা বন্ধন বিশ্বাস পরিচালিত ‘লাল শাড়ি’ সিনেমার বাকি সব কাজ নিয়ে।


ঢালিউড কুইন জানান, ফেব্রুয়ারির মধ্যেই সব কাজ শেষ করে সেন্সরের জন্য জমা দেওয়া হবে। আগামী রোজার ঈদে অপুর ইচ্ছে ‘লাল শাড়ি’ সিনেমাটি মুক্তি দেবার। এরইমধ্যে অপু বিশ্বাস শেষ করেছেন সৈয়দ শাকিল পরিচালিত তার অভিনীত প্রথম ওয়েবফিল্ম ‘ছায়াবাজি’র কাজ।


জেবি/এসবি