ক্ষেতলালে জেলা প্রশাসকের মতবিনিময়


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:৪৫ পূর্বাহ্ন, ৮ই ফেব্রুয়ারি ২০২৩


ক্ষেতলালে জেলা প্রশাসকের মতবিনিময়
ক্ষেতলালে জেলা প্রশাসকের মতবিনিময়- ছবি: জনবাণী

জয়পুরহাটের ক্ষেতলালে সরকারি দপ্তর প্রধান, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুধীজনদের সাথে মতবিনিময় করেছেন জয়পুরহাট জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী।


মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) ক্ষেতলাল উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান বন্যার সভাপতিত্বে অনুষ্ঠিত হয় সভা।


প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী বলেন, বর্তমান তরুণ প্রজন্মের যুব সমাজকে খেলার মাঠে আগ্রহী করতে হবে তবেই নেশা মুক্ত সমাজ গড়ে উঠবে। কারণ যে মাঠে যায় সে কখন নেশাগ্রস্ত হতে পারে না। 


শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকারি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের একটু সচেতন হতে হবে যাতে শিক্ষাপ্রতিষ্ঠানে কোন দুর্নীতি ও অনিয়ম না হয়। শিক্ষকরা সমাজের উচ্চ মর্যাদার ব্যক্তি তাদের কাছ থেকে শিক্ষাগ্রহণ করেই আজকের তরুণ প্রজন্ম আগামীতে সমাজের বিভিন্ন উচ্চ মর্যাদার চেয়ারে বসবে তাই শিক্ষকদের কাছে দুর্নীতি ও অনিয়ম কখনোই কাম্য নয়।


উপজেলা পরিষদের সিএ এস.এম. শওকত এর সঞ্চালনায় অনুষ্ঠেয় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, উপজেলা সহকারী কমিশনার ভূমি রাকিবুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলমপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম।  


আলোচনা সভা শেষে, ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে ২০২২-২৩ অর্থবছরের ১ম ও ২য় কিস্তি বরাদ্দ বাস্তবায়ন উপলক্ষ্যে উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ছফিউল্লাহ সরকার, পৌর মেয়র  সিরাজুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ (ওসি) রাজিবুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল মজিদ মোল্লা, সরকারি ছাঈদ আলতাফুন্নেছা কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ সহিদুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা  প্রতিষ্ঠানের প্রধান, জনপ্রতিনিধি, সাংবাদিক ও গণ্যমান্ন ব্যক্তিরা।