বাস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৪:১৭ পূর্বাহ্ন, ৯ই ফেব্রুয়ারি ২০২৩


বাস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
বাস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

ঢাকার ধামরাইয়ে বাস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (৮ ফেব্রুয়ারি) সকালে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশের পর অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।


অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কার্যকরী পরিষদের সভাপতি লোকমান হোসেন। উদ্বোধন করেন বালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহাম্মদ হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকী। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিয়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান।


১৫ টি ইভেন্টে দিনব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সমাপনী দিবসের মূল আকর্ষণ ছিল সাবেক ছাত্রদের জন্য ৮০০ মিটার দৌড়, সাবেক ছাত্রীদের জন্য সতীনের ছেলে কার কোলে ও যেমন খুশি তেমন সাজো।


ক্রীড়া পরিচালনার দায়িত্বে ছিলেন বাস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আব্দুল মান্নান, সহকারি শিক্ষক দেলোয়ার হোসেন জুয়েল, সহকারি শিক্ষক শ্রী জিয়স চন্দ্র সরকার ও সহকারি শিক্ষক সালমা আক্তার।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. খায়রুল ইসলাম, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহাম্মদ হোসেন, বালিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য বিপ্লব হোসেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য সাইফুল ইসলাম মাসুদ, আওয়ামী লীগ নেতা নাহিদ রানা প্রমুখ।


অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরষ্কার তুলে দেয়া হয়। সুন্দরভাবে অনুষ্ঠান সমাপ্তি করায় বিদ্যালয়ের সকল সদস্যদের ধন্যবাদ জানান বাস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছিমা আক্তার।