টঙ্গীতে দেশিয় অস্ত্রসহ আট কিশোর আটক


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:৫৪ পূর্বাহ্ন, ১০ই ফেব্রুয়ারি ২০২৩


টঙ্গীতে দেশিয় অস্ত্রসহ আট কিশোর আটক
আটককৃতরা আট কিশোর

গাজীপুরের টঙ্গীতে দেশিয় অস্ত্রসহ আট কিশোরকে আটক করেছে টঙ্গী পূর্ব থানা  পুলিশ। 


বুধবার (৮ ফেব্রয়ারি) দিবাগত রাত একটার দিকে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর নিচে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের প্রত্যেকের কাছ থেকে একটি করে ছুরি জব্দ করা হয়।


আটককৃতরা হলন, টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তি এলাকার মনির হোসেনের ছেলে হৃদয় হাসান (২০), মজিবর রহমানের ছেলে সাব্বির (১৭), টঙ্গীর আমতলী এলাকার জামাল হোসেনের ছেলে রাজা (১৭), গাইবান্ধার আনায়েরচুর গ্রামের জাবেদ মিয়ার ছেলে হৃদয় মিয়া (১৮), বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার ছোট কুমারখালী গ্রামের সুলতান শেখের ছেলে বাবু শেখ (১৭), কিশোরগঞ্জের কটিয়াদীর সহশাম গ্রামের সাগর মিয়ার ছেলে তরিকুল ইসলাম (১৩), কুমিল্লার লাঙ্গলকোটের বাংগুটিয়া গ্রামের আজগর আলীর ছেলে রাকিব (১৬) এবং নরসিংদীর শিবপুরের নোয়াদিয়া গ্রামের ইদ্রীস আলীর ছেলে রিয়াদ (১৬)।তারা টঙ্গীর বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে পরিবারের সাথে বাস করতো।


বৃহষ্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল আলম। 


পুলিশ জানায়,বুধবার রাতে টঙ্গী পূর্ব থানা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।পরে তাদের কাছে থাকা আটটি ছুরি জব্দ করে তাদের থানায় নিয়ে আসে।পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত কিশোররা কয়েকটি দলে বিভক্ত হয়ে চুরি ও ছিনতাই করার কথা  স্বীকার করে।

 

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.আশরাফুল ইসলাম বলেন,আটজন কিশোরকে ছুরিসহ আটক করা হয়েছে।তারা সবাই কিশোর। বৃহষ্পতিবার মামলা দায়ের শেষে আদালতে পাঠানো হয়েছে।


আরএক্স/