মুন্সীগঞ্জে নিখোঁজের ১৪ দিন পর শিশুর বিচ্ছিন্ন লাশ উদ্বার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০২:০৫ পূর্বাহ্ন, ১৩ই ফেব্রুয়ারি ২০২৩


মুন্সীগঞ্জে নিখোঁজের ১৪ দিন পর শিশুর বিচ্ছিন্ন লাশ উদ্বার
তাকওয়া আক্তার ফাতেমা

নিখোঁজের ১৪ দিন পর হাত ও পায়ের অংশ বিচ্ছিন্ন শিশু তাকওয়া আক্তার ফাতেমার লাশ উদ্বার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের রয়েছে মর্গে। লাশের অপেক্ষায় রয়েছেন স্বজনরা। 


রবিবার (১২ ফেব্রুয়ারি) তার লাশ পাওয়ার কথা রয়েছে। তাকে উপজেলার ঝিনাইসার মাদ্রাসা কবরস্থানে দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানায়।


এদিকে নিখোজের পর ২ লক্ষ টাকা মুক্তিপণ দাবিকারী পুলিশের হাতে আটক নারী আলিনুরের ফাঁসির দাবী করেছেন এলাকাবাসী। তারা ক্ষোভে আলিনুরের বাড়িঘর ভাঙচুর করেছেন। পুলিশ ওই বাড়িঘর পাহাড়ায় রেখেছেন। লাশ উদ্ধারের পর পালিয়ে গেছে আলিনুরের পরিবারের লোকজন।


এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বহুবিবাহিত বিভিন্ন অপকর্মের সাথে জড়িত নারী আলিনুরের নেই কোন বৈধ পেশা। তারপরেও তার অবৈধ আয়ে তার পিতার পুরো পরিবার করে উন্নত জীবন যাপন। আলিনুলের পুরো পরিবারের বিচার দাবি করেছেন এলাকাবাসী।


এ ব্যাপারে নিহত তাকওয়া আক্তার ফাতেমার চাচা হাবিবুর রহমান বলেন, আমরা এখনো ফাতেমার লাশ পাইনি । লাশ আমাদের কাছে বুঝিয়ে দিলে ওকে আমরা ঝিনাইসার কবরস্থানে দাফন করবো।


উল্লেখ্য গত ২৮ জানুয়ারি শনিবার দুপুরে উপজেলার রাউৎভোগ গ্রামের নূরে আলম মোড়লের মেয়ে তাকোয়া আক্তার ফাতেমা তার মা পিয়ারা বেগমের সঙ্গে রান্না ঘরের পাশে উঠানে খেলা করছিল। এ সময় রান্না ঘর থেকে রান্নাকরা খাবার ঘরে রাখতে আসেন পিয়ারা। খাবার রেখে গিয়ে দেখেন ফাতেমা সেখানে নেই। পরে নিখোঁজের ১৪ দিন পর শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে তার বাড়ির পাশের জঙ্গল থেকে নিহত শিশুর হাত-পা বিচ্ছিন্ন লাশ উদ্ধার করে পুলিশ।


আরএক্স/