চট্টগ্রামে ভন্ড ফকিরের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী!


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০৭:৩০ পূর্বাহ্ন, ১৪ই ফেব্রুয়ারি ২০২৩


চট্টগ্রামে ভন্ড ফকিরের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী!
প্রতীকী ছবি

কথিত স্বামী পরিত্যাক্তা নাজমুন নাহার ওরফে নজুনী ফকিরের অনৈতিক কর্মকান্ডে অতিষ্ঠ চট্টগ্রাম নগরীর উত্তর পতেঙ্গা মাইজপাড়ায় অসহায় মানুষকে জিম্মি করে অবৈধভাবে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে।


কথিত এই জ্বীন ফকির অন্যায়-অনিয়ম ও হাজিরার মাধ্যমে মানুষকে প্রতারণার জালে ফেলে টাকা রোজগারের হাতিয়ার হিসেবে বেছে নিয়েছে। তার এই কাজের প্রতিবাদ করলে প্রতিবাদী জনতাকে মিথ্যা মামলা ও নারী নির্যাতন মামলাসহ একাধিক ভুয়া মামলার আসামি করে জেল জুলুম নির্যাতন করার অভিযোগ এলাকাবাসীর।


কথিত নাজমুন নাহার, পিতা- মৃত অফিজুর রহমান, পতেঙ্গার উত্তর মাইজপাড়া নিবাসী।  নাজমুন নাহারের এই অপকর্মের কারণে তাদের বিবাহিত জীবনে বিচ্ছেদ ঘটে।


ইতিপূর্বে সে চারবার স্বামী বদল করেছে। সর্বশেষ স্বামী জাহিদ হোসেনও তালাক দিয়ে চলে যায়। তবু সে বিপদগামী এই পথ থেকে বেরিয়ে আসেনি। তার এই অপকর্মের প্রতিবাদে স্থানীয় থানা প্রশাসনকে একাধিকবার লিখিত অভিযোগ দায়ের করলেও অদৃশ্য কারণে সে আইনে আওতায় আসেনি। 


স্থানীয় ভুক্তভোগী আবদুল মোতালেব, পিতা- আবদুল হাকিম, সোনা মিয়া, পিতা- শাহ আলম, লোকমান ড্রাইভার, পিতা- মনির আহমদ, আকসা খাতুন, পিতা- নুরুল আলম, কায়সার উদ্দিন, পিতা- হাবিবুর রহমান তার নির্যাতনের শিকার। 


এলাকার ইসলামী মূল্যবোধ ও আদর্শ সমাজ নির্মাণে সেবামূলক সংগঠন ‘মদিনার ফুল’-এর সভাপতি মো. নুরুল আলম, সাধারণ সম্পাদক মো. জাবেদ, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন এক যুক্ত বিবৃতিতে কথিত জ্বিন ফকির নাজমুন নাহারকে আইনের আওতায় এনে শাস্তি দাবি জানিয়েছেন।